Kishore Das : ক্যানসার ছিলই, সঙ্গে কোভিড, তিরিশেই প্রাণ গেল অভিনেতার

 সম্প্রতি করোনায় আক্রান্ত হন কিশোর, তারপরই তাঁর শারীরিক পরিস্থিতির আরও অবনতি হয় বলে জানা যাচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 2, 2022, 05:43 PM IST
Kishore Das : ক্যানসার ছিলই, সঙ্গে কোভিড, তিরিশেই প্রাণ গেল অভিনেতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ক্যানসার (Cancer) কেড়ে নিল প্রাণ। মাত্র ৩০ বছর বয়সেই মৃত্যু হল অভিনেতা কিশোর দাসের (Kishor Das)। দীর্ঘদিন ধরেই ব্লাড ক্যানসারে ভুগছিলেন অভিনেতা। তবে সম্প্রতি করোনায় আক্রান্ত হন তিনি। তারপরই তাঁর শারীরিক পরিস্থিতির আরও অবনতি হয় বলে জানা যাচ্ছে।

কিশোর দাস অসমের একজন জনপ্রিয় তরুণ অভিনেতাদের মধ্যে একজন। বহুদিন ধরে অসমেই তাঁর ব্লাড ক্যানাসারের চিকিৎসা চলছিল। তবে পরিস্থিতি জটিল হওয়ায় তাঁকে চিকিৎসার জন্য মুম্বইয়ে নিয়ে আসা হয়। সেখান থেকে চেন্নাই-এর একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয় অভিনেতাকে। চেন্নাইয়ের হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কিশোর। কিছুদিন আগেও অসমের একটি হাসপাতাল থেকে ছবি পোস্ট করেছিলেন কিশোর দাস। জানিয়েছিলেন, তাঁর চতুর্থ কেমোথেরাপি চলছে। 

আরও পড়ুন-'ব্যোমকেশ হত্যামঞ্চ'-এর শেষদিনের শুটিং,অরিন্দমের কথায় চোখে জল পাওলির

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by  (@official_kishordas)

সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় অসমের অভিনেতা কিশোর দাস। ইনস্টাগ্রামে তাঁর অনুগামীর সংখ্যা প্রায় দু'লক্ষ ছুঁইছুঁই। তাঁর মৃত্যুর খবরে অনুগামীরা ইনস্টা পোস্টের নিচে কিশোরের আত্মার শান্তি কামনা করে কমেন্ট করেছেন। প্রসঙ্গত, 'বৃন্দাবন', 'দাদা তুমি দুষ্টু বড়', 'প্রেম বন্ধকি' সহ বেশকিছু অসমীয়া ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন কিশোর দাস। কাজ করেছেন ৩০০ টিরও বেশি মিউজিক ভিডিয়োতে। অসমীয়া ধারাবাহিকেও দেখা গেছে তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.