Arijit Singh Concert: কলকাতায় শোয়ের ব্যবস্থাপনায় বিরক্ত! ফের বাংলায় শো অরিজিতের...

Arijit Singh Concert: অ্যাকোয়াটিকায় আয়োজন করা হয়েছিল শোয়ের। কলকাতা দুই বাহু খুলে স্বাগত জানায় তাঁদের পছন্দের তারকাকে। নিরাশ করেননি অরিজিৎও। স্টেজ থেকে নেমে একসঙ্গে গলা মেলালেন তাঁর পছন্দের রকস্টার রূপম ইসলামের সঙ্গে। মান্না দে, হেমন্ত মুখোপাধ্যায় থেকে শুরু করে নবীন সুরকার সপ্তক সানাই দাসের তৈরি বাংলা গান গেয়েছেন ও সকলের প্রশংসা কুড়িয়েছেন অরিজিৎ। 

Updated By: Feb 28, 2023, 02:23 PM IST
Arijit Singh Concert: কলকাতায় শোয়ের ব্যবস্থাপনায় বিরক্ত! ফের বাংলায় শো অরিজিতের...

Arijit Singh Concert, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ১৮ ফেব্রুয়ারি কলকাতায় শো করেন অরিজিৎ সিং। অরিজিতের গানে মুগ্ধ কলকাতাবাসী এখনও পুরোপুরি তার রেশ কাটিয়ে উঠতে পারেনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শোয়ের অজস্র ভিডিয়ো। তবে শোয়ের দুদিন পরেই দর্শক-শ্রোতাদের কাছে ক্ষমা চেয়েছিলেন অরিজিৎ। কলকাতার শোয়ের ব্যবস্থাপনা নিয়ে বেশ বিরক্ত ছিলেন শিল্পী। এরই মাঝে বাংলায় ফের অরিজিতের শো। তবে এবার আর কলকাতায় নয়, এবার অরিজিতের শো শিলিগুড়িতে। এই প্রথম উত্তরবঙ্গে লাইভ কনসার্ট করছেন অরিজিৎ সিং। আগামী ২ এপ্রিল শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে শো করবেন তিনি। এই শো নিয়ে এখন থেকেই উন্মাদনা তুঙ্গে। কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামের আসন সংখ্যা ২০ হাজার। আয়োজকদের দাবি কলকাতার থেকে টিকিটের চাহিদাও বেশি শিলিগুড়িতে। দার্জিলিং, কালিম্পং থেকে বহু অরিজিৎ-অনুরাগী যোগ দেবেন এই শোয়ে।

আরও পড়ুন- Arijit Singh-Rupankar Bagchi: ‘হু ইজ অরিজিৎ সিং ম্যান?’, ফের কটাক্ষের মুখে রূপঙ্কর...

কলকাতার ইকোপার্কে প্রথমে আয়োজন করা হয়েছিল অরিজিতের শো। কিন্তু সেই জায়গা নিয়ে কম জলঘোলা হয়নি। অবশেষে বাতিল হয়ে যায় সেই শোয়ের জায়গা। শেষ অবধি অ্যাকোয়াটিকায় আয়োজন করা হয়েছিল শোয়ের। কলকাতা দুই বাহু খুলে স্বাগত জানায় তাঁদের পছন্দের তারকাকে। নিরাশ করেননি অরিজিৎও। স্টেজ থেকে নেমে একসঙ্গে গলা মেলালেন তাঁর পছন্দের রকস্টার রূপম ইসলামের সঙ্গে। মান্না দে, হেমন্ত মুখোপাধ্যায় থেকে শুরু করে নবীন সুরকার সপ্তক সানাই দাসের তৈরি বাংলা গান গেয়েছেন ও সকলের প্রশংসা কুড়িয়েছেন অরিজিৎ। তবে শোয়ের ব্যবস্থাপনা নিয়ে খুশি ছিলেন না অরিজিৎ। কলকাতায় শোয়ের টিকিটের দাম সর্বোচ্চ ছিল ৮০ হাজার টাকা। তবে শিলিগুড়ি টিকিটের দাম অপেক্ষাকৃত কম রাখা হয়েছে। টিকিটের দাম ১৫০০ টাকা থেকে শুরু করে ৪৯ হাজার অবধি রাখা হয়েছে।

আরও পড়ুন-Arijit Singh Kolkata Concert: কনসার্টে চূড়ান্ত অব্যবস্থা, ক্ষমা চাইলেন অরিজিৎ সিং...

শোয়ের দুদিন পরেই শ্রোতাদের কাছে ক্ষমা চেয়ে অরিজিৎ লেখেন, ‘কলকাতা, আমি দুঃখিত যে, ভেন্যু থেকে প্রায় এক কিলোমিটার দূরে আপনাদের গাড়ি পার্ক করতে হয়েছিল। অত ভিড় সামলাবার মতো টোটো বা অটোও ছিল না। আমি দুঃখিত, আপনাদের একটা অস্বাস্থ্যকর জায়গায় বসে থাকতে হয়েছে। মশার কামড় খেতে হয়েছে। আমি দুঃখিত যে, ভলান্টিয়াররা অনেক মানুষের সঙ্গে দুর্ব্যবহার করেছে, যেন সেটাই তাদের করতে বলা হয়েছে। আমি দুঃখিত যে, অনেকেই সময়ে কনসার্টের ভেতরে হাজির হতে পারেননি কারণে আপনাদের হাতের ব্যান্ডটা দিয়ে সাহায্য করার মতোও কেউ ছিল না। এটা অনেকের কাছেই নতুন ছিল। দুঃখিত যে, এটা আপনাদের নিজেদেরই করে নিতে হয়েছে। কিন্তু তা সত্ত্বেও যে ভালোবাসা আপনারা আমাকে দিয়েছেন, তারজন্য আমি কৃতজ্ঞ।’ দর্শকদের ভালোবাসায় মুগ্ধ অরিজিৎ শেষে লেখেন, ‘আমার হৃদয়জোড়া ভালোবাসা। আমি চেষ্টা করব আগামীতে এর থেকে বেশি ভালো অভিজ্ঞতা যাতে দিতে পারি। সবাই ভালো থেকো।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.