Aparajita Adhya | Madhumita Sarcar: ‘মাসিমা’ বলে ডাক! মধুমিতাকে ‘তেঁদর মেয়ে’ বলে ভর্ৎসনা অপরাজিতার

Cheeni 2: মধুমিতা সরকার ও অপরাজিতা আঢ্য, দুই ভিন্ন ধারার অভিনেত্রী। একসঙ্গে তাঁরা নজর কেড়েছিলেন চিনি ছবিতে। কিছুদিন আগেই জানা যায় যে এই ছবির সিক্যুয়েল আসছে। সেখানেই বচসায় জড়ালেন দুজনেই। অপরাজিতাকে মাসিমা বলে ডাক মধুমিতার, ছেড়ে দেওয়ার পাত্রী নন অপরাজিতাও।

Updated By: Jul 12, 2023, 06:51 PM IST
Aparajita Adhya | Madhumita Sarcar: ‘মাসিমা’ বলে ডাক! মধুমিতাকে ‘তেঁদর মেয়ে’ বলে ভর্ৎসনা অপরাজিতার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অপরাজিতা আঢ্য(Aparajita Adhya) ও মধুমিতা সরকারকে(Madhumita Sarcar) একসঙ্গে দেখা গিয়েছিল মৈনাক ভৌমিকের (Mainak Bhaumik) ‘চিনি’(Cheeni) ছবিতে। মা মেয়ের চরিত্রে দর্শকের মনে জায়গা করে নিয়েছিলেন এই দুই অভিনেত্রী। তাঁদের মা মেয়ের রসায়ন, ভালোবাসা, মান-অভিমান এমনভাবে পর্দায় উঠে আসে যা দেখে মন ভিজেছিল দর্শকের। তবে এবার তাঁরা জড়ালেন কোন্দলে। না জেনে বুঝেই সমস্যা শুরু করলেন মধুমিতা। আচমকা অপরাজিতাকে ডেকে বসলেন ‘মাসিমা’। তা শুনেই রেগে লাল অভিনেত্রী।

আরও পড়ুন- RRR Sequel: আসছে RRR সিক্যুয়েল! রাজামৌলির পরিবর্তে পরিচালনায় অন্য কেউ?

এমনই ঘটনা ঘটেছে বটে, তবে ধীরে ধীরে আবার সব মিটিয়ে একে অপরকে কাছেও টেনে নিয়েছেন তাঁরা। কারণ তাঁরা একে অপরের পরিপূরক, একজন চিনি তো অপরজন মিষ্টি। আসলে তাঁদের এই মনোমালিন্য ও বন্ধনের গল্প দেখা যাবে ‘চিনি ২’(Cheeni 2) ছবিতে। বুধবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। ফের একবার ফিরছে অপরাজিতা-মধুমিতা জুটি। মৈনাক ভৌমিকের পরিচালনায় আবারও ফিরছেন তাঁরা, তবে এবার তাঁরা মা ও মেয়ে নয়, বাড়িওয়ালি ও ভাড়াটে। অপরাজিতা ও মধুমিতা ছাড়াও ট্রেলারে দেখা মিলল অনির্বান চক্রবর্তী(Anirban Chakraborty), লিলি চক্রবর্তী(Lily Chakraborty), সৌম্য মুখোপাধ্যায়(Soumya Mukherjee) ও পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে(Pinky Banerjee)।

চিনি ছবিতে মধুমিতা ও অপরাজিতার রসায়নের পাশাপাশিই নজরকাড়া ছিল অপরাজিতা ও পিঙ্কির রসায়ন। মালকিন ও কাজের লোকের বোঝাপড়া, পাশে থাকার সম্পর্কও ছিল মজা ও কঠিন বাস্তবের মিশেল। এবার থাকছে সেই রসায়ন, আভাস পাওয়া গেল ট্রেলারে। বিশেষ নজর কাড়লেন অনির্বান চক্রবর্তী। অল্প সংলাপেই সম্পর্কের গভীরতা ও সমস্যা দুই তুলে ধরলেন অভিনেতা। অপরাজিতার শাশুড়ির চরিত্রে রয়েছেন লিলি চক্রবর্তী। অন্যদিকে মধুমিতার প্রেমিকের চরিত্রে দেখা গেল সৌম্যকে। পরিচালক মৈনাক ভৌমিক বলেন, ‘ট্রেলারে মিষ্টি ও চিনি দুই ভিন মেরুর নারীর জীবন উঠে এসেছে। তাঁদের জার্নির কথা উঠে এসেছে। দর্শক একই ভাবে এই ছবি দেখে মজা পাবে ও তাঁদের জার্নি দেখে অবাকও হবে।’

আরও পড়ুন- Salman Khan | Shah Rukh Khan: টিজারেই ফিদা! শাহরুখের 'জওয়ান'-এর প্রথম টিকিট কাটলেন সলমান...

ট্রেলারে দেখা যাচ্ছে মধুমিতা অর্থাৎ চিনি যে কিছুতেই সঠিক জীবনসঙ্গী বাছতে পারছেন না। অন্যদিকে অপরাজিতার জীবনের সংকট তাঁর ফিটনেস, তাঁর স্বামীর সঙ্গে তাঁর সম্পর্ক। এই ছবিতে যে বেশ কয়েকধরনের সম্পর্ক ও সমীকরণের গল্প উঠে আসবে তা বলাই বাহুল্য। ছবিতে নানা বয়সের, নানা আর্থ সামাজিক প্রেক্ষাপট থেকে উঠে আসা নারীর জীবনের কাহিনীই ফ্রেমবন্দি করেছেন মৈনাক। এই ছবির সংগীত পরিচালনা করেছেন মৈনাক মজুমদার ও ডিওপি মধুরা পালিত। আগামী ১১ অগস্ট মুক্তি পাবে চিনি ২।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.