RRR Sequel: আসছে RRR সিক্যুয়েল! রাজামৌলির পরিবর্তে পরিচালনায় অন্য কেউ?

RRR Sequel: খুব শীঘ্রই বড়পর্দায় আসতে চলেছে আরআরআর ছবির সিক্যুয়েল। তবে সেই সিক্যুয়েল পরিচালনা করবেন রাজামৌলি, এমনটাই খবর। তবে এই খবরেই মন ভেঙেছে অনুরাগীদের। কেন এই সিক্যুয়েল পরিচালনা থেকে সরে দাঁড়ালেন তিনি?

Updated By: Jul 12, 2023, 05:29 PM IST
RRR Sequel: আসছে RRR সিক্যুয়েল! রাজামৌলির পরিবর্তে পরিচালনায় অন্য কেউ?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বক্স অফিস থেকে শুরু করে অস্কারের মঞ্চ সর্বত্রই সাড়া ফেলেছে রাজামৌলি (SS Rajamouli) পরিচালিত ট্রিপল আর(RRR)। সারা বিশ্ব জুড়ে এই ছবি পছন্দ করেছে সাধারণ দর্শক থেকে শুরু করে সমালোচকরা। তবে এবার এই ছবিকে নিয়ে আরও একটি বড় চমক প্রকাশ্যে এল। ‘আরআরআর’ ছবির যিনি চিত্রনাট্যকার অর্থাৎ রাজামৌলির বাবা বিজয়েন্দ্র প্রসাদ জানিয়েছেন এই ছবির সিক্যুয়েল আসছে। তিনি আরও জানিয়েছেন যে প্রথম ছবির মতোই সেই ছবিতে থাকবেন তেলুগু অভিনেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর। এবার অন্ধ্রপ্রদেশের কোনও প্রাক-স্বাধীনতার গল্প তুলে ধরা হবে সিক্যুয়েলে (RRR Sequel)।

আরও পড়ুন- Salman Khan | Shah Rukh Khan: টিজারেই ফিদা! শাহরুখের 'জওয়ান'-এর প্রথম টিকিট কাটলেন সলমান...

একটি তেলুগু চ্যানেলকে দেওয়া একটি সাক্ষাৎকারে বিজয়েন্দ্র জানিয়েছেন, 'আমরা আবারও রাম চরণ এবং জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’ -এর সিক্যুয়েল আনার কথা ভাবছি। ছবিটি হয়তো রাজামৌলি বানাবেন, বা তাঁর নির্দেশনায় অন্য কেউ তৈরি করবেন।' সেখান থেকে জন্মেছে নয়া প্রশ্ন। তবে কি রাজামৌলি আর এই ছবির পরিচালনা করবেন না? জানা যাচ্ছে তিনি এই ছবি পরিচালনা না করলেও এটার সঙ্গে যুক্ত থাকবেন। তাঁর তত্ত্বাবধানেই অন্য কেউ এই ছবির পরিচালনা করবেন।

শোনা যাচ্ছে পরিচালক এখন তাঁর আগামী ছবি ‘SSMB 29’ পরিচালনায় ব্যস্ত, সেই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে মহেশ বাবুকে। সেই কারণেই তিনি তাঁর পুরো সময় দিতে পারবেন না আরআরআর-এর শ্যুটিংয়ে। তবে এখানেই শেষ নয় ‘SSMB 29’ ছবির পর তিনি মহাভারত নিয়ে একটি ছবি করবেন। যে ছবি ভারতীয় ছবির হিসাবে দীর্ঘতম একটি সিরিজ হতে চলেছে। মহাভারতকে কেন্দ্র করে তৈরি ছবিটি মোট ১০ ভাগে মুক্তি পাবে। ফলে এখন দীর্ঘ সময়ের জন্য যে তিনি ব্যস্ত হয়ে যাবেন সেটা বলাই বাহুল্য।

আরও পড়ুন- Katrina Kaif: ‘গত ২০ বছরে যাঁর সঙ্গে সবচেয়ে বেশি সময় কাটিয়েছি...’ কাকে নিয়ে আবেগে ভাসলেন ক্যাটরিনা?

এই খবর শুনে মন ভেঙেছে রাজামৌলির ফ্যানেদের। তবে হতাশ হওয়ার কিছু নেই। কারণ রাজামৌলির তত্ত্বাবধানেই তৈরি হবে ‘RRR’ -এর সিক্যুয়েল। এছাড়া বিজয়েন্দ্রর স্ক্রিপ্ট, রাম চরণ এবং জুনিয়র এনটিআরের দুর্দান্ত অভিনয়ের ম্যাজিক তো থাকছেই । তবে দেখা যাবে কি আলিয়া ভাটকে? উঠছে প্রশ্ন। তবে বোঝাই যাচ্ছে, আরআরআর-এর মতোই জাঁকজমকপূর্ণ হতে চলেছে এই ছবির সিক্যুয়েল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.