প্রভাসকে রাতবিরেতেও ফোন করতে পারি, মুখ খুললেন অনুষ্কা

সাক্ষাৎকারে প্রভাসের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে অনেক কথাই বলেছেন অনুষ্কা শেঠি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 15, 2020, 07:03 PM IST
প্রভাসকে রাতবিরেতেও ফোন করতে পারি, মুখ খুললেন অনুষ্কা

নিজস্ব প্রতিবেদন : প্রভাস-অনুষ্কা, যেটা কিনা মিলে গিয়ে হয়েছে 'প্রাণুষ্কা'। সিনেমার দুনিয়ার এই জুটিকে বাস্তবেও এক হতে দেখতে চান তাঁদের ভক্তরা। তাঁদের প্রেম, বিয়ে নিয়ে  দর্শকদের আশা আকাঙ্খার অন্ত নেই। বস্তবে সত্যি হবে কিনা তা জানা নেই, তবে কল্পনার দুনিয়ে প্রভাস-অনুষ্কাকে (Prabhas-Anushka) বিয়ের পিঁড়িতে বসিয়েছেন এমন ভক্তের সংখ্যা নেহাত কম নেই। সম্প্রতি 'ডেকান ক্রনিক্যাল'কে দেওয়া সাক্ষাৎকারে প্রভাসের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে অনেক কথাই বলেছেন অনুষ্কা শেঠি।

প্রভাসের সঙ্গে তাঁর সম্পর্ক ও বন্ধুত্বের গভীরতা ব্যাখা করতে গিয়ে 'বাহুবলী'র (Baahubali) দেবসেনা বলেন, ''প্রভাসের সঙ্গে আমার বন্ধুত্ব গত ১৫ বছরের। ও খুবই কাছের বন্ধু। এখন ওর সঙ্গে আমার বন্ধুত্বটা যে জায়গায় তাতে আমি ওকে যেকোনও সময়, যখনতখন ফোন করতে পারি। এমনকি রাতবিরেতেও।'' প্রভাসকে অনুষ্কা বলেও 'one of my 3 AM friends' ব্যাখ্যা করেন।

আরও পড়ুন-করোনা সতর্কতা, বাতিল সমস্ত টিভি ধারাবাহিক ও সিনেমার শ্যুটিং

অনুষ্কা (Anushka Shetty) আরও বলেন, ''প্রভাসের সঙ্গে আমার নাম বারবার জড়ায় কারণ, আমি আর ও দুজনেই বিবাহিত নই। আর পর্দায় আমাদের জুটি দর্শকরা ভীষণই পছন্দ করে। তবে আমাদের মধ্যেই সত্যিই বিশেষকিছু থাকলে তা কি আর চাপা থাকতো? আমি আর ও (Prabhas) প্রায় একই প্রকৃতির মানুষ। আমরা দুজনেই কেউ আবেগ চেপে রাখি না, আর সম্পর্ক থাকলে সেটা চেপেও রাখতাম না।''

আরও পড়ুন-Zee Cine Awards 2020: করোনা আতঙ্কে দর্শক শূন্য গ্যালারি, মঞ্চে উঠলেন তারকারা

সাক্ষৎাকারে অনুষ্কা আরও বলেন, যখন তাঁর শ্যুটিং থাকে না, তখন তিনি তাঁর হবি নিয়েই ব্যস্ত থাকেন। যেগুলোর মধ্যে রয়েছে ফটোগ্রাফি ও বেড়াতে যাওয়া। তিনি বলেন তাঁর ছোটবেলার কিছু বন্ধু রয়েছেন যাঁদের একটা ফোনেই কাছে পাওয়া যায়। অভিনেত্রীর কথায়, সিনেমার দুনিয়াতেও এমন কিছু বন্ধু তাঁর রয়েছেন, যাঁরা আসলে একটি পরিবারের মতো হয়ে গিয়েছে। এদের মধ্যে প্রভাস ছাড়াও রাজামৌলি (Rajamouli) রানা দগ্গুবাতি, সুপ্রিয়া ইয়ারলাগাদ্দা, ভামসি-প্রমোদ-এর নাম করেন অনুষ্কা। 

.