Sunny Leone in Cannes 2023: কান চলচ্চিত্র উৎসবে 'কেনেডি' প্রিমিয়ার, রেডকার্পেটে সানির গাউন সামলালেন অনুরাগ, ভাইরাল ভিডিয়ো

জনপ্রিয় বলিউড অভিনেত্রী সানি লিওন এই বছর কান চলচ্চিত্র উৎসবে ঢেউ তুলেছেন। তিনি "কেনেডি" চলচ্চিত্রের প্রদর্শনের জন্য কানে পৌঁছেছেন, যেখানে তিনি বিখ্যাত ভারতীয় চলচ্চিত্র নির্মাতা অনুরাগ কাশ্যপের সঙ্গে অভিনয় করেছেন। সানি লিওন এবং রাহুল ভাটের সঙ্গে অনুরাগ কাশ্যপ তাদের চলচ্চিত্র 'কেনেডির' প্রিমিয়ারের জন্য কান ২০২৩-এর রেড কার্পেটে হেঁটেছিলেন। ব্লাশ গোলাপী রঙের গাউনে মন কারলেন অভিনেত্রী। 

Updated By: May 25, 2023, 05:48 PM IST
Sunny Leone in Cannes 2023: কান চলচ্চিত্র উৎসবে 'কেনেডি' প্রিমিয়ার, রেডকার্পেটে সানির গাউন সামলালেন অনুরাগ, ভাইরাল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার কান ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩-এর কেনেডি মিডনাইট স্ক্রীনিং-এ, অভিনেত্রী সানি লিওনকে ব্লাশ গোলাপী রঙের গাউনে সুন্দর মানিয়েছে। যদিও সানি তাঁর পোশাক নিয়ে বরাবর মার্জিত ছিলেন। রেড কার্পেটে পাপারাজ্জিকে তাঁর সেরা ছবি দেওয়ার জন্য চলচ্চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের কাছ  থেকে শুধু কিছু সহায়তার প্রয়োজন ছিল।

আরও পড়ন: Ankush Hazra: বিয়ের আগেই জামাইষষ্ঠী খেলেন অঙ্কুশ, কী কী ছিল মেনুতে?

সানি লিওন ইনস্টাগ্রামে ইভেন্টের কয়েকটি ছবি শেয়ার করেছেন যেখানে তাঁকে অনুরাগ কাশ্যপ এবং রাহুল ভাটের সঙ্গে ক্যামেরা সামনের পোজ দিচ্ছেন। নোটে, রাগিনী এমএমএস অভিনেত্রী শেয়ার করেছেন যে এটি তার ক্যারিয়ারের সবচেয়ে গর্বের মুহূর্ত। 'কেনেডি' চলচ্চিত্র প্রিমিয়ারের একটি ভিডিওতে, সানি, অনুরাগ এবং রাহুল ভাটকে রেড কার্পেটে ছুটতে দেখা যায়। প্রবল বাতাসে সানির পক্ষে তাঁর পোশাকটি পরোপুরি সামলানো কঠিন হয়ে পড়ছিল। 

মুভিটি গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরের প্রিমিয়ার ফিল্ম গালার মিডনাইট স্ক্রিনিং বিভাগের অংশ হিসেবে দেখানো হয়েছিল। কানে অনুরাগ কাশ্যপ একটি কালো রঙের স্যুট পরেছিলেন। রাহুল ভাট একটি ঐতিহ্যবাহী টাক্সেডো পরেছিলেন। ফিল্মের প্রিমিয়ারে অনুরাগ কাশ্যপের  দীর্ঘদিনের বিক্রমাদিত্য মোটওয়ানে, 'কেনেডি' সহ-প্রযোজক কবির আহুজা এবং পরিচালক সুধীর মিশ্র উপস্থিত ছিলেন।

আরও পড়ন: Alia Bhatt: আলিয়ার পরিবারে সামিল টোটা-চূর্ণী, ছবি পোস্ট নায়িকার...

অনুরাগ কাশ্যপের 'কেনেডি' চলচ্চিত্রটি গ্র্যান্ড লুমিয়ের থিয়েটারে প্রদর্শিত হয়েছিল এবং ৭ মিনিট স্থায়ী ওভেশন পেয়েছিল। 'কেনেডি' হল প্রথম ভারতীয় চলচ্চিত্র যা দ্য গ্র্যান্ড লুমিয়ের থিয়েটারে মধ্যরাত বিভাগে প্রদর্শিত হবে। 'কেনেডি' দিয়ে, কাশ্যপ কান চলচ্চিত্র উৎসবে ফিরে আসেন যেখানে তিনি আগে 'রমন রাঘব 2.0', 'অগ্লি', 'বোম্বে টকিজ' এবং দুই অংশের গ্যাংস্টার নাটক 'গ্যাংস অফ ওয়াসেপুর'-এর মতো চলচ্চিত্র উপস্থাপন করেছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.