Antara Nandy: এ.আর.রহমানের সুরে গানের পর এবার অন্তরার প্রথম বাংলা গান...

Antara Nandy: অন্তরা বলেন, “বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করা আমার কাছে স্বপ্ন ছিল। 'চাঁদনী রাতে' শুধু সেই স্বপ্নকেই বাস্তবায়িত করেনি বরং এটি আমাকে একজন শিল্পী হিসেবে আমার একটি নতুন অভিজ্ঞতা হল৷''

Updated By: Jan 29, 2023, 06:09 PM IST
Antara Nandy:  এ.আর.রহমানের সুরে গানের পর এবার অন্তরার প্রথম বাংলা গান...

Antara Nandy, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইউটিউবে এ.আর.রহমানের একটি রিয়ালিটি শোয়ে নজর কেড়েছিলেন সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় নন্দী সিস্টার্সের অন্তরা নন্দী। অন্তরার গানে মুগ্ধ স্বয়ং এ আর রহমান। লিভিং লেজেন্ড রহমানের সুরে ইতোমধ্যে  গানও গেয়েছেন অন্তরা। সেই গানে জনপ্রিয়তাও পেয়েছেন তিনি। এবার প্রথম বাংলা গান গাইলেন গায়িকা। প্রকাশিত হল অন্তরা নন্দীর বাংলা অরিজিনাল "চাঁদনি রাতে"।

আরও পড়ুন- Pathaan Box Office Collection: কিং ইজ ব্যাক! রবিবার বক্স অফিসে নতুন রেকর্ড গড়ল শাহরুখের ‘পাঠান’

অন্তরা বলেন, “বাংলা ইন্ডাস্ট্রিতে কাজ করা আমার কাছে স্বপ্ন ছিল। 'চাঁদনী রাতে' শুধু সেই স্বপ্নকেই বাস্তবায়িত করেনি বরং এটি আমাকে একজন শিল্পী হিসেবে আমার একটি নতুন অভিজ্ঞতা হল৷'' চলচ্চিত্রে তাঁর সুপার হিট গান "আলাইকাদল"এর  সাফল্যের পর, অন্তরা নন্দী সুরকার নীলাঞ্জন ঘোষের সাথে তাঁর প্রথম বাংলা অরিজিনাল রেকর্ড করেন।"চাঁদনি রাতে" একটি অন্য ধারার সাউন্ডস্কেপ নিয়ে বাংলা অরিজিনাল এবং ভিডিওটিতে অন্তরা নন্দী, অমৃতা হালদার এবং রিকি তেওয়ারি রয়েছেন৷

আরও পড়ুন- Sandesh: উপেন্দ্রকিশোর থেকে সন্দীপ রায়, চার প্রজন্মের তৈরি সন্দেশ পত্রিকার প্রচ্ছদ এবার ক্যালেন্ডারে...

“আমরা অন্তরার প্রথম বাংলা মৌলিক গান প্রকাশ করতে পেরে খুশি; একজন শিল্পী যিনি এ আর রহমানের জন্য রেকর্ডও করেছেন তাঁর সংগীত যাত্রার একটি ছোট্ট অংশ হতে পারা সত্যিই সৌভাগ্যের বিষয়। নীলাঞ্জনকে আমাদের ধন্যবাদ এমন একটি অসাধারণ গান আমাদের উপহার দেওয়ার জন্য। মিউজিক ভিডিওটি চাঁদনি রাতের মতোই স্নিগ্ধ এবং রোমান্টিক। আমরা আশাবাদী যে শ্রোতারা এই সৃষ্টিকে সমাদর করবেন,” বললেন ক্রিয়েটিভ ডিরেক্টর জোনাই সিং।

“আমি এই সুযোগের জন্য জোনাইদির কাছে চির কৃতজ্ঞ, এই অসাধারণ গানটি তৈরি করার জন্য নীলাঞ্জন দা-র কাছে এবং একটি দারুন ভিডিও তৈরি করার জন্য সমগ্র কলাকুশলীদের কাছে, অনুপম দা-র কাছে কৃতজ্ঞ আমাকে সুন্দর করে পরিবেশন করার জন্য!" জানালেন অন্তরা।গানটা জেএসই মিউজিকের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.