Ananya Panday: হইহই করে প্রেম, এবার চুপিচুপি ব্রেকআপ অনন্যার! যাহ...

Ananya Panday | Aditya Roy Kapur: সম্প্রতি অনন্যা তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেন। যা পড়ে নেটিজেনরা ধারণা করছেন যে হয়তো আদিত্যের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। পোস্টটিতে লেখা ছিল, 'যদি এটা আপনার জন্যই হয়। তাহলে সেটা আপনার কাছে ফেরত আসবেই।'

Updated By: Apr 9, 2024, 06:00 PM IST
Ananya Panday: হইহই করে প্রেম, এবার চুপিচুপি ব্রেকআপ অনন্যার! যাহ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapur) এবং অনন্যা পাণ্ডে (Ananya Panday)সম্পর্কে রয়েছে বলে গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও একথা তাঁরা সরাসরি স্বীকার না করলেও তাঁদের সবজায়গায় একসঙ্গে দেখা যায়। এমনকী বিদেশে একসঙ্গে ছুটি কাটাতেও দেখা যায় এই জুটিকে। কবে বিয়ে করছেন তাঁরা, তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। কিন্তু বর্তমানে তাদের নাকি ব্রেকআপ হয়ে গিয়েছে, এমনটাই শোনা যাচ্ছে।

কী থেকে এই গুজব ছড়ালো? সম্প্রতি অনন্যা তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেন। যা পড়ে নেটিজেনরা ধারণা করছেন যে হয়তো আদিত্যের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। 
পোস্টটিতে লেখা ছিল, 'যদি এটা আপনার জন্যই হয়। তাহলে সেটা আপনার কাছে ফেরত আসবেই। সেটা আপনাকে ছেড়ে চলে যায় কারণ তা থেকে আপনি যাতে শিক্ষা পেতে পারেন। যদি এটা সত্যি আপনার জন্য হয়, তাহলে সেটিকে আপনি দূরে সরানোর চেষ্টা করলেও আপনার কাছে আসবে। এমনকি যদি আপনি সেটি ফেরত পেতে অস্বীকারও করেন।'

আরও পড়ুন:Arijit Singh | Badshah: 'ও ভগবানের মতো', মঞ্চে ৩ বছরের ছোট অরিজিৎকে পা ছুঁয়ে প্রণাম বাদশার...

অভিনেত্রী আরও লেখেন, 'যদি সেটা আপনার জন্য হয়, তাহলে সেটি কোনদিনই আপনার অংশ হবে না। এটি কখনই আপনার আত্মার গভীরতার সঙ্গে জটিলভাবে আবদ্ধ হবে না।' পোস্টটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন অনন্যা। তাতে তিনি ক্যাপশনে লেখেন, 'সোমবার ম্যানিফেস্টিং'।

অভিনেত্রীর এই পোস্টে পড়ে তাঁর অনুরাগীরা ভাবছে যে তিনি হয়তো ঠিক নেই। আদিত্য যখন গত বছর 'কফি উইথ করণ'- এসেছিলেন। সেখানে করণ জোহর তাঁকে তাঁর বান্ধবীর সম্পর্কে জিজ্ঞাসা করেন। তার উত্তরে আদিত্য বলেছিলেন যে সে নিখাদ আনন্দ এবং শান্তি।

আরও পড়ুন:Kartik Aaryan in Kolkata: ব্যস্ত হাওড়া ব্রিজ থেকে পার্কস্ট্রিট! বাইক নিয়ে কলকাতার অলিগলিতে কার্তিক আরিয়ান...

যদিও অনন্যা বলেছিলেন যে তাঁরা কেবল বন্ধু। সম্প্রতি ‘নো-ফিল্টার উইথ নেহা’র মঞ্চে হাজির হয়েছিলেন অনন্যা। সেখানেই নেহা ধুপিয়া আদিত্যর সঙ্গে তাঁর প্রেম নিয়ে প্রশ্ন করেন। যা শুনে অনন্যা স্পষ্ট বলেন, ‘আমরা বন্ধুর থেকে বেশি’। একসঙ্গে দিনযাপনের কথাও বলেন তিনি।

প্রসঙ্গত, গত বছর কৃতি শ্যাননের দিওয়ালি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল তারপর থেকেই শুরু হয় প্রেমের গুঞ্জন। জল্পনা অনন্যার ২৫তম জন্মদিন সেলিব্রেট করতে কিছুদিন আগেই মলদ্বীপ উড়ে গিয়েছিলেন তাঁরা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.