Amitabh Bachchan: KBC-র প্রথম প্রোমো নিজেই লিখেছিলেন অভিনেতা, হটসিটে নস্টালজিক Sidharth Basu

প্রথম প্রোমো শ্যুট হয়েছিল লন্ডনে। 

Updated By: Sep 19, 2021, 12:59 PM IST
Amitabh Bachchan: KBC-র প্রথম প্রোমো নিজেই লিখেছিলেন অভিনেতা, হটসিটে নস্টালজিক Sidharth Basu

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ ২১ বছর ধরে ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো 'কৌন বনেগা ক্রোড়পতি' (Kaun Banega Crorepati)। এই শোয়ের সঞ্চালক হিসাবেই ছোটপর্দায় ইনিংস শুরু করেছিলেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। সম্প্রতি এই শোয়ের তেরোতম সিজনের হটসিটে হাজির হয়েছিলেন ক্যুইজ মাস্টার, সঞ্চালক, অভিনেতা ও লেখক সিদ্ধার্থ বসু (Sidharth Basu)। এই শো তাঁরই মস্তিষ্কপ্রসুত। তাঁর উপস্থিতিতে নস্টালজিয়ায় ভাসলেন অমিতাভ ও সিদ্ধার্থ দুজনেই। দুজনের কথোপকথনে উঠে এলো পুরনোদিনের গল্প। 

অমিতাভ জানান শুরু দিকে এই শোয়ের কথা শুনে চমকে গিয়েছিলেন তিনি কারণ এরকম কোনও শো সম্পর্কে কোনও আইডিয়া ছিল না তাঁর। এই শো সঞ্চালনা করার আগে বিদেশে পাড়ি দিয়েছিলেন অভিনেতা। 'হু ওয়ান্টস টু বি আ মিলেনিয়ার' শোয়ের সেটে পৌঁছে গিয়েছিলেন তিনি। সেখান থেকেই এই শো সম্পর্কে আইডিয়া পান অভিনেতা। সিদ্ধার্থ বসু জানান কেবিসির প্রথম প্রোমো শ্যুট করা হয় লন্ডনে। সেই প্রোমো লিখেছিলেন অমিতাভ বচ্চন নিজেই। ''আপনার আর আমার মাঝে পনেরোটি প্রশ্নের দুরত্ব,সেই দুরত্ব অতিক্রম করলেই আপনি হতে পারেন কোটিপতি।'' 

আরও পড়ুন: Srabanti Chatterjee: ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’র মামলা Roshan-এর, জবাবে ডিভোর্স ফাইল নায়িকার

লন্ডনে যখন এই প্রোমোর শ্যুট হয় তখন সিদ্ধার্থ বসুর প্রধান চিন্তা ছিল মুম্বইয়ের নন এসি শুটিং ফ্লোর। সেদিন প্রোমো শ্যুটে  অমিতাভ বচ্চনের আওয়াজ শুনে সেখানে উপস্থিত ফ্লোর ম্যানেজার বলেছিলেন, সঞ্চালকের এরকম উচ্চমানের কন্ঠস্বর হলে স্টুডিয়ো বা সেটের কী দরকার। তবে তাঁর এনার্জির পুরো ক্রেডিট তাঁর দর্শকদের দিয়েছেন অমিতাভ বচ্চন। তিনি জানান, দর্শকের করতালিতেই ব্যক্তিগত ব্যথা যন্ত্রণা ভুলে নিজে সেরা পারফরমেন্স দিয়ে থাকেন অভিনেতা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.