Srabanti Chatterjee: ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’র মামলা Roshan-এর, জবাবে ডিভোর্স ফাইল নায়িকার

রোশন চাইলেও তাঁর সঙ্গে আর সংসার করতে চান না শ্রাবন্তী। 

Updated By: Sep 19, 2021, 11:54 AM IST
Srabanti Chatterjee: ‘বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’র মামলা Roshan-এর,  জবাবে ডিভোর্স ফাইল নায়িকার

নিজস্ব প্রতিবেদন: গত বছর পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও তাঁর স্বামী রোশন সিং (roshan Singh)। এরপর 'বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় এবছর জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চেয়েছিলেন তিনি। এই মামলার শুনানিতে আদালতে উপস্থিত হননি শ্রাবন্তী। এবার সেই মামলার লিখিত জবাবেই গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদ মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। 

বিগত কয়েকবছরে একের পর এক সম্পর্ক ভাঙে নায়িকার। মাত্র ষোলো বছর বয়সে তিনি বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। ২০১৬ সালে সেই সম্পর্কে ইতি টেনে মডেল কৃষাণ ব্রজের সঙ্গে আইনি বিয়ে সেরেছিলেন নায়িকা। সেই সম্পর্কের মেয়াদ ছিল খুবই অল্প। বেশিদিন একসঙ্গে থাকেননি তাঁরা। একবছরের মধ্যেই ডিভোর্স ফাইল করেছিলেন অভিনেতা। এরপর ২০১৯ সালে রোশন সিংয়ের প্রেমে পড়েন নায়িকা। পাঞ্জাবে রোশনের শহরে বিয়ে সারেন তাঁরা। বিয়ের পর পরই হানিমুনে পাড়ি দিয়েছিলেন বিদেশে। কিন্তু কিছুদিনের মধ্যেই ছন্দপতন ঘটে এই দম্পতির রসায়নে। তৃতীয় বিয়ে ভাঙার খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের মুখে পড়েন শ্রাবন্তী। 

আরও পড়ুন: Ranveer Singh-এর ইনস্টাগ্রাম স্টোরিতে বাংলার লোকশিল্পী Dipannita Acharya, এই গানই এখন নায়কের প্লেলিস্টের প্রথমে

তবে শত মনোমালিন্যের পরেও শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চেয়েছিলেন তাঁর স্বামী রোশন সিং। জুন মাসে শ্রাবন্তীকে ফিরে পেতে মামলাও করেন তিনি। কিন্তু এরই মাঝে গুঞ্জন আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী। ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী তাঁর বিশেষ বন্ধু। নায়িকার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায় যে রোশনের সঙ্গে তিনি আর সংসার করতে চান না। গত ১৬ সেপ্টেম্বর 'বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় রোশনের মামলার শুনানি ছিল। এদিন রোশন সিং-এর আইনজীবীকে শ্রাবন্তীর জবাব জানান অভিনেতার আইনজীবী, আইনি পরিভাষায় যাকে বলা হয় ডব্লিউ এস। সেখানেই জানা যায় রোশনের বিরুদ্ধে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। এই মামলায় রুদ্ধদ্বার শুনানির আবেদন জানিয়েছেন নায়িকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.