চাঁদনি বিদায়ে চোখে জল, শ্রীদেবীর মৃত্যুতে ভেঙে পড়লেন অমিতাভ

শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই যেন মন খারাপ অমিতাভ বচ্চনের। শ্রী-র মৃত্যু যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না বিগ বি। আর তাই তো, শ্রী-কে ফিরে আসার জন্য বার বার আর্তি জানাচ্ছেন। টুইটারে লিখছেন, ‘ফিরে এস, শুধু ফিরে এস’ বলেন। আর এবার জাভেদ আখতারের কবিতা শেয়ার করলেন বিগ বি।

Updated By: Mar 1, 2018, 12:26 PM IST
চাঁদনি বিদায়ে চোখে জল, শ্রীদেবীর মৃত্যুতে ভেঙে পড়লেন অমিতাভ

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই যেন মন খারাপ অমিতাভ বচ্চনের। শ্রী-র মৃত্যু যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না বিগ বি। আর তাই তো, শ্রী-কে ফিরে আসার জন্য বার বার আর্তি জানাচ্ছেন। টুইটারে লিখছেন, ‘ফিরে এস, শুধু ফিরে এস’ বলেন। আর এবার জাভেদ আখতারের কবিতা শেয়ার করলেন বিগ বি।

আরও পড়ুন : মেয়েদের ভাল রাখাই একমাত্র কাজ, শ্রী-র মৃত্যুর পর বললেন বনি

বলিউড অভিনেতা গুরু দত্ত-এর মৃত্যুর পর এই কবিতা লিখেছিলেন জাভেদ আখতার। শ্রীদেবীর মৃত্যুর পর সেই কবিতা আবার শেয়ার করেন জাভেদ আখতার। সেই কবিতা এবার শেয়ার করলেন বিগ বি নিজে।

 

দুবাইয়ের জুমেরিয়া এমিরেটস টাওয়ার হোটেলের ঘরে মৃত্যু হয় শ্রীদেবীর। মৃত্যুর পর একাধিক টানাপোড়েনের জট খুলে অবশেষে মঙ্গলবার রাত দুবাই থেকে ফিরিয়ে আনা হয় শ্রীদেবীর মরদেহ। বুধবার সম্পন্ন করা হয় শ্রীদেবীর শেষকৃত্য। কিন্তু, শ্রীদেবীর শেষকৃত্যের আগে তাঁর মরদেহ শায়িত রাখা হয় মুম্বইয়ের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে। সেখানেই বলিউডের চাঁদনি শেষ শ্রদ্ধা জানান তাঁর অগনিত ভক্ত। শ্রী-কে শেষ বিদায় জানাতে সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে হাজির হয়েছিলেন বলিউডের তামাম সেলেবরা। অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, সলমন খান, বিদ্যা বালান, সুস্মিতা সেন, মাধুরী দীক্ষিত, দীপিকা পাডুকন, ক্যাটরিনা কাইফ প্রত্যেকেই হাজির ছিলেন চাঁদনির শেষে বিদায়ে।

.