শুধু বলিউডের নয়, সোশ্যাল মিডিয়ারও শাহেনশাহ বিগ বি

বয়স তাঁর মাত্র '৭২'। এই বয়সেও যে জনপ্রিয়তার নিরিখে তাঁর সমকক্ষ কেউ নেই সেটাই আরও একবার প্রমাণিত হয়ে গেল টুইটারে। পুত্রসম বলিউডি তারকারা তাঁর থেকে ঢের পিছনে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সব থেকে জনপ্রিয় বলিউড তারকার খোঁজে করা একটি বিশ্লেষণ মূলক রিপোর্ট অনুযায়ী এক নম্বরে রয়েছেন মেগা স্টার বিগ বি। তর্কাতীতভাবে ভারতের সর্বকালের সবথেকে জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনের টুইটারে ফলোয়ারের সংখ্যা ১২০ লক্ষ।

Updated By: Dec 18, 2014, 08:21 PM IST
শুধু বলিউডের নয়, সোশ্যাল মিডিয়ারও শাহেনশাহ বিগ বি

ওয়েব ডেস্ক: বয়স তাঁর মাত্র '৭২'। এই বয়সেও যে জনপ্রিয়তার নিরিখে তাঁর সমকক্ষ কেউ নেই সেটাই আরও একবার প্রমাণিত হয়ে গেল টুইটারে। পুত্রসম বলিউডি তারকারা তাঁর থেকে ঢের পিছনে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সব থেকে জনপ্রিয় বলিউড তারকার খোঁজে করা একটি বিশ্লেষণ মূলক রিপোর্ট অনুযায়ী এক নম্বরে রয়েছেন মেগা স্টার বিগ বি। তর্কাতীতভাবে ভারতের সর্বকালের সবথেকে জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনের টুইটারে ফলোয়ারের সংখ্যা ১২০ লক্ষ।

কিছুটা আশে পাশে আছেন শাহরুখ খান। তাঁর ফলোয়ারের সংখ্যা ১০৪ লক্ষ। আমির খানের ফলোয়ার সংখ্যা ১০১ লক্ষ, সলমন খানের ৯৫ লক্ষ, হৃতিক রোশনের ৭৭ লক্ষ। তবে, কিছুটা অবাক করা হলেও টুইটারে ফলোয়ারের সংখ্যার বিচারে বলিউড অভিনেতাদের মধ্যে সেরা দশে রয়েছেন অভিষেক বচ্চনও। তার ফলোয়ার সংখ্যা ৫৪ লক্ষ। অভিনেত্রীদের মধ্যে এই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া(ফলোয়ার সংখ্যা ৮ লক্ষ), দীপিকা পাডুকোন, সোনম কপূর ও সোনাক্ষি সিনহা।

‘TO THE NEW’  নামের একটি ডিজিটাল সার্ভিসের সমীক্ষা অনুযায়ী টুইটারে অমিতাভ শুধু জনপ্রিয় নন, তিনি বলিউড সহ সমস্ত ভারতীয় অভিনেতাদের মধ্যে টুইটারে সব থেকে বেশি অ্যাকটিভ। প্রতিদিন গড়ে ২০টি করে টুইট, রি-টুইট ও রিপ্লাই করেন তিনি। সেই তুলনায় ছেলে অভিষেকের গড় টুইটের সংখ্যা ১০। এছাড়াও অনুপম খের, শাহরুখ খান, সোনাক্ষি সিনহাও টুইটারে বেশ জনপ্রিয়।

 

 

 

 

.