এই প্রথমবার একই সিনেমায় একসঙ্গে কাজ করবেন অমিতাভ-আমির

বলিউডের সেরা অভিনেতাদের নাম বলতে বললে এঁদের দুজনের নাম উঠবেই। কিন্তু দুজনে কখনও একসঙ্গে একই ছবিতে কাজ করেননি। অমিতাভ বচ্চন ও আমির খান। বলিউডের এই দুই সেরা অভিনেতাকে কখনও একসঙ্গে কাজ দেখতে না পাওয়ার আক্ষেপটা এবার মিটতে চলেছে। সৌজন্যে যশরাজ ফিল্মসের সিনেমা থাগ। ১৯৩৯ সালে ফিলিপ মিডোস টেইলরের লেখা ‌‌'কনফেশন অব এ থাগ' উপন্যাস অবলম্বনে এই সিনেমা তৈরি হচ্ছে। আগামী বছরের গোড়াতেই ছবির শ্যুটিংয়ের কাজ শুরু হচ্ছে। সিনেমা পরিচালনা করবেন 'ধুম থ্রি' খ্যাত নির্মাতা ভিজয় কৃষ্ণ আচার্য।

Updated By: Sep 4, 2016, 12:43 PM IST
এই প্রথমবার একই সিনেমায় একসঙ্গে কাজ করবেন অমিতাভ-আমির

ওয়েব ডেস্ক: বলিউডের সেরা অভিনেতাদের নাম বলতে বললে এঁদের দুজনের নাম উঠবেই। কিন্তু দুজনে কখনও একসঙ্গে একই ছবিতে কাজ করেননি। অমিতাভ বচ্চন ও আমির খান। বলিউডের এই দুই সেরা অভিনেতাকে কখনও একসঙ্গে কাজ দেখতে না পাওয়ার আক্ষেপটা এবার মিটতে চলেছে। সৌজন্যে যশরাজ ফিল্মসের সিনেমা থাগ। ১৯৩৯ সালে ফিলিপ মিডোস টেইলরের লেখা ‌‌'কনফেশন অব এ থাগ' উপন্যাস অবলম্বনে এই সিনেমা তৈরি হচ্ছে। আগামী বছরের গোড়াতেই ছবির শ্যুটিংয়ের কাজ শুরু হচ্ছে। সিনেমা পরিচালনা করবেন 'ধুম থ্রি' খ্যাত নির্মাতা ভিজয় কৃষ্ণ আচার্য।

আরও পড়ুন- "লকড়ি কি কাঠি/ কাঠি পে ঘোড়া"-র মিন্নি এখন কী করেন, জানেন?

প্রথমে হৃতিক রোশনকে এই ছবিতে অভিনয়ের অফার করা হয়েছিল। তিনি প্রত্যাখান করে দেন। আমির অবশ্য এ বিষয়ে মুখ খুলছেন না।

আরও পড়ুন- দেবের মহিলা ফ্যানদের কাণ্ড দেখুন!

অমিতাভ বলেন, আমিরের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে অনেক সম্মানিত বোধ করছি। যশ রাজের সাথে আবারও চুক্তিবদ্ধ হলাম। এই ছবির মাধ্যমে ভিক্টরের সাথেও কাজ করার সুযোগ পাচ্ছি।

.