Amazon Prime Video: 'মির্জাপুর' থেকে 'পঞ্চায়েত', অ্যামাজনে আসছে একাধিক সিরিজের নয়া সিজন...

Amazon Prime: অ্যামাজন প্রাইম ভিডিয়ো তাঁদের ২০২৪-এর জন্য আসন্ন ছবি, সিরিজ, ডকু সিরিজের তালিকা প্রকাশ করে ভক্তদেরকে আনন্দিত করে দিয়েছে।

Updated By: Mar 20, 2024, 05:34 PM IST
Amazon Prime Video: 'মির্জাপুর' থেকে 'পঞ্চায়েত', অ্যামাজনে আসছে একাধিক সিরিজের নয়া সিজন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: অ্যামাজন প্রাইম ভিডিয়ো তাঁদের ২০২৪-এর জন্য আসন্ন ছবি, সিরিজ, ডকু সিরিজের তালিকা প্রকাশ করে ভক্তদেরকে আনন্দিত করেছে। নতুন এই তালিকায় ৬৯টি নতুন নাম অন্তর্ভুক্ত রয়েছে। তালিকায় রয়েছে উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজ এবং সিনেমা যেমন 'মিরজাপুর সিজন থ্রি', 'পাতাল লোক সিজন টু', 'পঞ্চায়েত সিজন টু', বরুণ ধাওয়ান অভিনীত 'সিটাডেল: হানি বানি', 'কল মি বে' যাতে দেখতে পাওয়া যাবে অনন্যা পান্ডেকে, ভূমি পেডনেকারের 'ডালডাল' , অভিষেক বচ্চন অভিনীত 'বি হ্যাপি' এবং অনিল কাপুরের 'সুবেদার' ইত্যাদি।

আরও পড়ুন:  Priyanka Chopra in Ayodhya: মেয়েকে কোলে নিয়ে আচমকাই রামমন্দিরে প্রিয়াঙ্কা, সঙ্গে নিক জোনাসও...

অ্যামাজন জানিয়েছেন তারা মোট ২৯ টি সিনেমা মুক্তি করবে। তার মধ্যে রাহুল ঢোলাকিয়ার 'অগ্নি' , ভিকি কৌশল এবং তৃপ্তি দিমরি অভিনীত 'ব্যাড নিউজ' , বিজয় দেবেরকোন্ডার 'ফ্যামিলি স্টার' , এবং রাম চরণের 'গেম চেঞ্জার' তালিকায় জায়গা করে নিয়েছে৷ তাছাড়াও 'গ্রাউন্ড জিরো' , 'মাদগাঁও এক্সপ্রেস' , 'যুধরা' , 'যোধা' , 'তেরি বাতোঁ মে আইসা উলঝা জিয়া', 'ওস্তাদ ভগত সিং'-এর মতো সিনেমা গুলিও মুক্তি পাবে।
পাশাপাশি থাকবে শহিদ কাপুরের অ্যাকশন মুভি 'অশ্বত্থামা: দ্য সাগা কন্টিনিউস' , শ্রীরাম রাঘবনের 'ইক্কিস' , 'স্ট্রী 2 ', 'ডন 3', কার্তিক আরিয়ানের 'চান্দু চ্যাম্পিয়ন' , সুরিয়া অভিনীত 'কাঙ্গুভা', ঋষভ শেট্টির 'কান্তারা: আ লিজেন্ড চ্যাপ্টার ওয়ান' সবই থাকবে। বাঘি 4 , হাউসফুল 5 এবং সুজিত সরকারের একটি আসন্ন প্রকল্পও তাই হবে ।

দ্য মেহতা বয়েজ দিয়ে বলিউড পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন 'বোমান ইরানি'। রীমা কাগতির 'সুপারম্যান অফ মালেগাঁও' এবং নুশ্রত ভারুচ্চা অভিনীত 'ছোরি টু' , তেলেগু ছবি 'চিকাটি লো' এবং 'উপ্পু কাপ্পু রাম্বু'-ও মুক্তি পাবে ।
আটটি মূল চলচ্চিত্রের মধ্যে রয়েছে সারা আলি খানের 'অ্যায় ওয়াতান মেরে ওয়াতান' যা ২১ মার্চ মুক্তি পাবে।

 

আরও পড়ুন: Gauahar Khan: সদ্যোজাতকে নিয়ে মদিনায় পৌঁছে কান্নায় ভেঙে পড়লেন গওহর...
মূল সিরিজের লাইনআপে তেলুগুতে 'আরাবিয়া কাদালি' , তামিল ভাষায় 'ইন্সপেক্টর ঋষি' , তামিলে 'স্নেকস অ্যান্ড ল্যাডার্স' এবং তামিলে 'গ্যাংস কুরুথি পুনাল'-ও রয়েছে । এছাড়াও একটি তেলেগু টক শো- 'দ্য রানা কানেকশন' রয়েছে, যা রানা দাগ্গুবাতি হোস্ট করেছেন।
উরফি জাভেদের রিয়েলিটি শো 'ফলো করলো ইয়ার', 'খাউফ' এবং রাজ এবং ডিকে-এর 'গুলকান্দা টেলস' তালিকায় রয়েছে। এছাড়াও তালিকায় রয়েছে 'মা কাসুম' , 'রঙ্গিন' , 'দ্য গ্রেট ইন্ডিয়ান কোড' , 'দ্য রেভল্যুশনারিস' , প্রীতিশ নন্দীর 'জিদ্দি গার্লস' এবং সুনি তারপোরওয়ালার 'ওয়াক গার্লস'-ও রয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.