Gauahar Khan: সদ্যোজাতকে নিয়ে মদিনায় পৌঁছে কান্নায় ভেঙে পড়লেন গওহর...

Gauahar Khan: গত বছর জুন মাসেই সন্তানের জন্ম দেন অভিনেত্রী গওহর খান। সম্প্রতি ছেলেকে নিয়ে তিনি ও তাঁর স্বামী হাজির হয়েছেন মদিনায়। কিন্তু সেখানে গিয়ে কান্নায় ভেঙে পড়েন অভিনেত্রী। 

Updated By: Mar 20, 2024, 03:09 PM IST
Gauahar Khan: সদ্যোজাতকে নিয়ে মদিনায় পৌঁছে কান্নায় ভেঙে পড়লেন গওহর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুমাস আগেই মা হয়েছে গওহর খান(Gauahar Khan)। সন্তানের জন্মের আগে অনেকবারই তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন তাঁর নানা কাণ্ডকারখানার জন্য। এবার তিনি খবরে কারণ সম্প্রতি তিনি গিয়েছিলেন মদিনায়(Madinah), আর সেখান থেকেই ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো সেখানে দেখা যাচ্ছে, বলিউড অভিনেত্রী গওহর খান মদিনায় গিয়ে কান্নায় ভেঙে পড়েছেন। 

আরও পড়ুন- Sabyasachi Chakraborty Hospitalized: হাসপাতালে ভর্তি 'ফেলুদা' সব্যসাচী চক্রবর্তী, পরিবার জানায়...

বর্তমানে স্বামী-সন্তান নিয়ে মদিনায় গিয়েছেন অভিনেত্রী। আর সেখানেই কান্নায় ভেঙে পড়েন তিনি। সোশ্যাল মিডিয়ায় মসজিদে নববির একটি মুহূর্তের একটি ভিডিয়ো প্রকাশ করেছেন গওহর খান। যেখানে দেখা গেছে, ইফতার করছেন তিনি। খেজুর ও জলের বোতল এগিয়ে দিচ্ছেন তাঁর স্বামী জায়েদ দরবার। এইসময় খেজুর মুখে দিয়ে কেঁদে ফেলেন অভিনেত্রী। অভিনেত্রীর সেই ভিডিয়ো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zaid Darbar (@zaid_darbar)

অভিনেত্রীর সেই ভিডিয়ো অনেকেই প্রশংসা করছেন। অনেকে আবার সমালোচনাও করেছেন। গওহর খান ও তাঁর স্বামী ভিডিয়োটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘আপনি কতবার এখানে এসেছেন তা কোনো বিষয় না। কিন্তু যখনই আপনি এখানে পৌঁছাবেন তখনই আবেগপ্রবণ হয়ে পড়বেন। তবে হৃদয়ে বিশ্বাস নিয়ে আসতে হবে। যখন আপনার সন্তান প্রথমবার মসজিদে নববিতে গিয়ে হাত নাড়ে, তখন সেই অনুভূতিকে কীভাবে ব্যাখ্যা করবেন।’

আরও পড়ুন- Manasi Sinha: ‘এটা আমাদের গল্প’, শাশ্বত-অপরাজিতার গল্প নিয়ে পরিচালকের আসনে মানসী সিনহা...

জানা যায় যে স্বামী-সন্তানকে নিয়ে গতকাল সৌদি আরবের মদিনায় গিয়েছেন গওহর খান। পুত্রকে নিয়ে এটাই তাঁদের প্রথম মদিনা সফর। সেখানে গিয়েই মসজিদে নববিতে ইফতার করেন অভিনেত্রী। ২০২০ সালে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার জায়েদ দরবারকে বিয়ে করেন গওহর খান। ২০২২ সালের ১০ মে পুত্র সন্তানের মা হন এই অভিনেত্রী। সম্প্রতি ঋত্বিক ধনজানির সঙ্গে ‘ঝলক দিখলা জা সিজন ১১’ সঞ্চালনা করেছিলেন গওহর। একই সঙ্গে কাজে ও সংসার নিয়ে ব্যস্ত দিন কাটছে অভিনেত্রীর। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.