অ্যামাজন অভিযান ভাঙল সর্বকালের রেকর্ড

প্রথম পাঁচ দিনেই ৫ কোটির ওপরে ব্যবসা করেছে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত অ্যামাজন অভিযান।

Updated By: Dec 29, 2017, 09:54 PM IST
অ্যামাজন অভিযান ভাঙল সর্বকালের রেকর্ড
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: শুরু থেকেই চালিয়ে খেলছে অ্যামাজন অভিযান। ২২ তারিখ ছবি মুক্তির পর থেকে এখনও পর্যন্ত এসভিএফ-এর বক্স অফিস সংগ্রহ ৫ কোটির উপরে। টলিউডের ইতিহাসে এটাই প্রথম বাংলা ছবি যা প্রথম সপ্তাহেই এত কোটির ওপরে ব্যবসা করল।  দেব অভিনীত এই ছবি বড়দিনেই বক্স অফিস থেকে ব্যবসা করেছিল ১ কোটি টাকার উপরে। ছবির এই আকাশছোঁয়া সাফল্যে খুশিতে আত্মহারা প্রযোজক সংস্থা এসভিএফ-এর অন্যতম কর্ণধার মহেন্দ্র সোনি। 

ইউনাইটেড নিউজ অব ইন্ডিয়া-কে দেওয়া প্রতিক্রিয়ায় প্রযোজক তথা পরিচালক মহেন্দ্র সোনি জানিয়েছেন, "অ্যামাজন অভিযান ছবির এই সাফল্য আমাদের কাছে অপ্রত্যাশিত। দর্শক এই ছবিকে ভীষণ পছন্দ করেছে। আমরা ভীষণ খুশি।"   

আরও পড়ুন- সিকন্দর কি কাহানি   

উল্লেখ্য, ২২ ডিসেম্বর বলিউডের 'দাবাং বয়' সলমন খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত 'টাইগার জিন্দা হ্যায়' ছবির সঙ্গেই মুক্তি পেয়েছে ২৫ কোটি টাকার অ্যামাজন অভিযান। চলতি বছরের শেষ সপ্তাহে দর্শক মহলে এই ছবি বেশ প্রশংসিত। উৎসব মরশুমে দর্শক যেভাবে বাংলা ছবি দেখতে হল ভরিয়েছে, নতুন বছরেও সেটা বজায় থাকুক, চাইছেন প্রযোজকরা। 

এসভিএফ জানিয়েছে, গত পাঁচবছরে প্রথম সপ্তাহে বক্সঅফিসে সবচেয়ে বেশি ব্যবসা করেছে অ্যামাজন অভিযান। ছাপিয়ে গিয়েছে দেবের চাঁদের পাহাড়কে। ক্রিসমাসে এক দিনে ১ কোটি টাকার কালেকশন। প্রথম সপ্তাহে কামাই হতে পারে ৫.৫ কোটি টাকা। প্রযোজনা সংস্থার আরও দাবি, মাল্টিপ্লেক্স ও সিঙ্গল স্ক্রিনের ফারাক ঘুচিয়ে দিয়েছে অ্যামাজন অভিযান। সব ধরনের দর্শকই অ্যামজন অভিযানের দেখতে আসছেন। কাজের দিনেও সবকটি সিনেমাহলই হাউসফুল। 

 

.