Alia Bhatt-Ranbir Kapoor : মাথায় হাত দিতেই আলিয়াকে সরিয়ে দিলেন, রণবীরের ব্যবহারে চটল নেটপাড়া

সেই কবে থেকে রণবীরের প্রেমে হাবুডুবু খান আলিয়া ভাট। প্রেম, বিয়ে তারপর এখন রণবীরের সন্তানের মা হতে চলা, তারপরেও রণবীরের প্রতি মুগ্ধতা বিন্দুমাত্র কাটেনি আলিয়ার। আর সেটা বলে দেয় রণবীরের প্রতি তাঁর অভিব্যক্তি। প্রতি মুহূর্তে স্বামীর প্রতি খেয়াল রাখেন তিনি। তাঁর ভালোমন্দ সবেতেই কড়া নজর আলিয়ার। বুধবার সন্ধেতেও তেমনটাই ঘটেছিল। ওইদিন আলিয়াকে সঙ্গে নিয়ে পরিচালক বন্ধু অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রণবীর কাপুর। সে তো না হয় হল, কিন্তু সেখানে গিয়ে আলিয়ার প্রতি একী ব্যবহার করলেন অভিনেতা! যা দেখে নেট দুনিয়ায় একপ্রকার শোরগোল পড়ে গিয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 15, 2022, 06:32 PM IST
 Alia Bhatt-Ranbir Kapoor : মাথায় হাত দিতেই আলিয়াকে সরিয়ে দিলেন, রণবীরের ব্যবহারে চটল নেটপাড়া

Alia Bhatt, Ranbir Kapoor, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সেই কবে থেকে রণবীরের প্রেমে হাবুডুবু খান আলিয়া ভাট। প্রেম, বিয়ে তারপর এখন রণবীরের সন্তানের মা হতে চলা, তারপরেও রণবীরের প্রতি মুগ্ধতা বিন্দুমাত্র কাটেনি আলিয়ার। আর সেটা বলে দেয় রণবীরের প্রতি তাঁর অভিব্যক্তি। প্রতি মুহূর্তে স্বামীর প্রতি খেয়াল রাখেন তিনি। তাঁর ভালোমন্দ সবেতেই কড়া নজর আলিয়ার। বুধবার সন্ধেতেও তেমনটাই ঘটেছিল। ওইদিন আলিয়াকে সঙ্গে নিয়ে পরিচালক বন্ধু অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রণবীর কাপুর। সে তো না হয় হল, কিন্তু সেখানে গিয়ে আলিয়ার প্রতি একী ব্যবহার করলেন অভিনেতা! যা দেখে নেট দুনিয়ায় একপ্রকার শোরগোল পড়ে গিয়েছে। 

ঠিক কী ঘটেছে?

ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে আলিয়াকে নিয়েই ধর্ম প্রোডাকশনের অফিসে হাজির হয়েছিলেন রণবীর কাপুর। সঙ্গে ছিলেন বন্ধু অয়ন মুখোপাধ্যায়। ক্যামেরার সামনেই বন্ধু অয়নকে দেখে জড়িয়ে ধরেন অভিনেতা। তারপর পাশে দাঁড়িয়ে থাকা আলিয়াকে জড়িয়ে ধরে তাঁর কপালে চুমু খান রণবীর। ঠিক তখনই তাঁর কপালে লেগে থাকা কিছু একটা হাত দিয়ে ঝাড়তে দেখা যায় আলিয়াকে। পরক্ষণেই রণবীরের ঘেঁটে যাওয়া চুলগুলিও ঠিক করে দিতে যান তিনি। কিন্তু নাহ, এটা রণবীরের ঠিক পোষালো না। হাত দিয়ে সরিয়ে দিলেন আলিয়াকে। যদিও আলিয়া তাতে বিশেষ রাগ করেছেন বলে মনে হল না। কারণ, ঘটনার পরই তিনি রণবীরের পাশে দাঁড়িয়ে পোজ দিলেন। তবে আলিয়া না রাগলেও রণবীরের ব্য়বহারে রেগে গিয়েছে নেটপাড়া। নেট দুনিয়ায় উঠে আসা ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। 

আরও পড়ুন-'কেউ মর্ফ করে আমার ছবি ছড়িয়েছে'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @varindertchawla

একজন লিখেছেন, 'বিষয়টা আমার ভীষণ খারাপ লেগেছে।' কারোর কথায়, 'রণবীর তো গায়ে হাতও দিতে দিচ্ছেন না'। কারোর পরামর্শ, 'রণবীর সিং-এর থেকে কিছু শিখুন', কারোর কথায়, 'দেখে মনে হচ্ছে রণবীর একেবারেই ভালোবাসেন না'। কারোর দাবি, 'এটা শুধুমাত্র ভিডিয়ো নয়, দেখে মনে হচ্ছে চুক্তি করে কিছুদিনের জন্য বিয়ে করেছেন।' তবে রণবীরের অনুরাগীদের দবি, 'বিষয়টা খুবই সাধারণ, ওদেরকে ওদের মতো করেই ছেড়ে দিন।'

প্রসঙ্গত, গত ১৪ এপ্রিল মুম্বইয়ে কাপুর বাড়িতেই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েন রণবীর কাপুর-আলিয়া ভাট। বিয়ের দু'মাসের মাথাতেই মা হতে চলার কথা ঘোষণা করেন আলিয়া। এদিকে গত ৯ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে রণবীর-আলিয়ার প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'। ইতিমধ্যেই ছবিটি ২০০ কোটি টাকার ব্য়বসা করে ফেলেছে বলে খবর। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

 

.