Akshay Kumar Vs CBFC: ১৫-২০ দৃশ্যে বদলে পেল অ্যাডল্ট সার্টিফিকেট! সেন্সর বোর্ডের কোপে অক্ষয়ের OMG2...

OMG2: এবার সরাসরি সংঘাতে সিবিএফসি ও অক্ষয় কুমার। মুক্তির অপেক্ষায় অক্ষয়ের ছবি ওএমজি২। সূত্রের খবর এই ছবির ১৫ থেকে ২০ টি বদলের নির্দেশ দিয়েছে সেন্সর বোর্ড। তবে সেই বদল মানতে নারাজ ছবির নির্মাতারা।

Updated By: Jul 26, 2023, 07:07 PM IST
Akshay Kumar Vs CBFC: ১৫-২০ দৃশ্যে বদলে পেল অ্যাডল্ট সার্টিফিকেট! সেন্সর বোর্ডের কোপে অক্ষয়ের OMG2...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র পর এবার সেন্সর বোর্ডের(Sensor Board) কোপের মুখে অক্ষয় কুমারের(Akshay Kumar) আগামী ছবি ‘ওএমজি ২’(OMG2)। জানা যাচ্ছে যে সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের(CBFC) তরফে ১৫ থেকে ২০টি বদলের নির্দেশ দেওয়া হয়েছে। তবে সেন্সর বোর্ডের এই নির্দেশ মেনে নিতে চাইছেন না নির্মাতারা। শোনা যাচ্ছে, এবার আদালতে মামলার পরিকল্পনা করছেন তাঁরা। সেন্সর বোর্ডের এক্সামিনিং কমিটি ছবির বিষয়বস্তুতে কয়েকটা পরিবর্তন আনার নির্দেশ দেওয়ার পরেই ছবির নির্মাতারা রিভাইজিং কমিটির দ্বারস্থ হয় নির্মাতারা। কিন্তু কোন দৃশ্য বা কোন সংলাপ বাদ পড়েছে, সে বিষয়ে বিশেষ কিছু জানা যায়নি।

আরও পড়ুন- Sunil Grover: ‘কপিল শর্মা শো ছেড়ে এ কী হাল!’ রাস্তায় বসে ছাতা বেচছেন সুনীল গ্রোভার...

ও মাই গড ছবিতে অক্ষয় এসেছিলেন কৃষ্ণের বেশে এবার এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিতে তিনি ধরা দেবেন মহাদেবের বেশে। শার্টলেস অক্ষয়, মাথায় লেপেছেন ছাই চন্দন, লম্বা জটা চুল- একেবারে মহাদেবের লুকে তিনি এসেছেন তাঁর অনুগামীকে বাঁচাতে, সেই চরিত্রে অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠী(Pankaj Tripathi)। এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবির গল্প ছিল কাঞ্জিলালকে ঘিরে, যে মনে প্রাণে নাস্তিক। সেই চরিত্রে অভিনয় করেছিলেন পরেশ রাওয়াল। এবার অবশ্য গল্পের কেন্দ্রবিন্দু ঈশ্বরে বিশ্বাসী এক ব্যক্তিকে ঘিরে, সেই চরিত্রে দেখা যাবে পঙ্কজ ত্রিপাঠীকে। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির টিজার।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

কান্তি শরণ মুদগল, যিনি মহাদেবের ভক্ত। টিজারের শুরুতেই শোনা যায় সেই চরিত্রের অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর ভয়েস ওভার। যেখানে তিনি বলছেন, ‘ ঈশ্বর আছে নাকি নেই, সেটা মানুষ আস্তিক বা নাস্তিক হয়ে প্রমাণ করতে পারে তবে ভগবান কখনই তাঁর বানানো মানুষের মধ্যে ভেদ করে না, সেটা নাস্তিক কাঞ্জিলাল হোক বা আস্তিক কান্তি শরণ মুদগল। আর যখন ভক্ত বিপদে ভগবানকে ডাকে তখন তাঁর ডাকে ভগবান আসবেনই।’ টিজারের শুরুতেই উল্লেখ রয়েছে আগের ছবির। সেখান থেকেই গল্প ঘুরেছে বর্তমান প্রেক্ষাপটে। যেখানে দেখা যায় চলন্ত ট্রেনের সামনে আত্মহত্যা করে একটি ছেলে।

আরও পড়ুন- ঘন জঙ্গলে বাঘের মুখে শন, মোবাইলে হাড়হিম করা দৃশ্য বন্দি করলেন রিঙ্গো...

ছবিতে পঙ্কজ ত্রিপাঠী ও অক্ষয় কুমার ছাড়াও অভিনয় করেছেন ইয়ামি গৌতম। ছবিতে তিনি একজন আইনজীবী। তবে টিজারে দেখা মেলেনি ইয়ামির। ছবির পরিচালক অমিত রাই। গত সপ্তাহেই এই ছবিতে তাঁর লুক প্রকাশ্যে এনেছিলেন ইয়ামি। তিনি লিখেছেন, ‘পরিচয় করে নিন, ইনি হলেন মাহেশ্বরী থেকে কামিনী।’ এই ছবি প্রসঙ্গে ইয়ামি বলেন যে, অক্ষয় খুব ভালো প্রযোজক। উনি টিম বাছাইয়ে খুবই পার্টিকুলার ছিলেন। পাশাপাশি পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতা ছিল অসাধারণ। এই ছবিটা যে বিষয়ে সেই বিষয় নিয়ে কথা বলা খুবই জরুরি, কিন্তু সাধারণত ছবিতে তা দেখা যায় না। সম্প্রতি এই ছবির টিজার ডেট ঘোষণা করার পরেই অনেকে লেখেন যে আদিপুরুষের মতো হাল যেন না হয় এই ছবির। আগামী ১১ অগস্ট মুক্তি পাবে ও এম জি ২। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.