ঘোড়ায় উঠে 'নাগিন ডান্স' Akshay Kumar-এর, ভাইরাল ভিডিয়ো

সব সবথেকে খারাপ পরিস্থিতি ঘোড়ার উপর আক্কির ঠিক পিছনে যিনি বসে রয়েছেন তাঁর। ভিডিয়োটি দেখলেই আপনি সেটা টের পাবেন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 29, 2020, 05:38 PM IST
ঘোড়ায় উঠে 'নাগিন ডান্স' Akshay Kumar-এর, ভাইরাল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ঘোড়ার উপর উঠে 'নাগিন' ডান্স করতে ব্যস্ত অক্ষয় কুমার (Akshay Kumar)। মুখে টাকা নিয়েই নাচতে নাচতে একবার তিনি এদিকে ঝুলে পড়ছেন, পরক্ষণেই অপরদিকে। দেখে মনে হবে এই বুঝি উল্টে গেলেন। কিন্তু না, আক্কি যাতে উল্টে গিয়ে মাটিতে না পড়েন, তার জন্যও ব্যবস্থা রয়েছে। দুদিক থেকেই তার পা শক্ত করে আটকে রেখেছেন দুই ব্যক্তি। ঘোড়াটিও যাতে অভিনেতার এই কাণ্ডে ক্ষেপে গিয়ে গণ্ডোগোল না পাকায়, তার জন্য তাকে ধরে রেখেছেন ঘোড়ার মালিক। সব সবথেকে খারাপ পরিস্থিতি ঘোড়ার উপর আক্কির ঠিক পিছনে যিনি বসে রয়েছেন তাঁর। ভিডিয়োটি দেখলেই আপনি সেটা টের পাবেন। 

মঙ্গলবার, এমনই একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অক্ষয় কুমার  (Akshay Kumar) নিজেই। ভিডিয়োটি পোস্ট হতেই তা ভাইরাল হয়ে যায়। ভাবছেন হঠাৎ কেন এমন ভিডিয়ো পোস্ট করলেন আক্কি। কারণটা হল, গুড নিউজ ( Good Newwz)। গত বছর এই দিনেই মুক্তি পেয়েছিল অক্ষয়-করিনার ছবি Good Newwz। ছবির একবছর পূর্তি উপলক্ষে মজার এই ভিডিয়ো  প্রকাশ্যে এনেছেন অভিনেতা।

আরও পড়ুন-আগামী এক বছরে ডেট ফাঁকা নেই, পারিশ্রমিক একলাফে অনেকটা বাড়িয়ে দিলেন Akshay Kumar

ভিডিয়োটি পোস্ট করে এটির সঙ্গে ২০২০-বছরটির তুলনা টেনেছেন আক্কি  (Akshay Kumar)। লিখেছেন, ''যে বছরটা চলে গেল, যেই বছরটা খানিকটা এভাবেই উত্থান-পতনের মধ্যে দিয়ে কেটেছে। তবে শেষপর্যন্ত আমরা ধরে রাখতে পেরেছি। আশাকরি নতুন বছরটি আরও অনেককিছু আনবে।''

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

প্রসঙ্গত, এই মুহূর্তে আনন্দ এল রাই-এর 'আতরাঙ্গী' বলে একটি ছবির শ্যুটি করছেন অক্ষয়  (Akshay Kumar)। যে ছবিতে আক্কি ছাড়াও দেখা যাবে ধানুশ (Dhanush) ও সারা আলি খান (Sara Ali Khan)। 

আরও পড়ুন-Goa-র বিচ হাউসে সুইমস্যুটে লেন্সবন্দি Malaika Arora

.