গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি শেঠ

সম্প্রতি অস্ত্রোপচার করা হয় শ্রুতি শেঠের 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 29, 2020, 05:11 PM IST
গুরুতর অসুস্থ, হাসপাতালে ভর্তি জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি শেঠ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : নিজের শরীর বা অসুস্থতাকে কখনও হালকাভাবে নেবেন না। অসুস্থতাকে হালকাভাবে নেওয়ার মাশুল গুনতে হচ্ছে তাঁকে। হাসপতালের বেডে শুয়ে এবার ভক্তদের এভাবেই সাবধান করলেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি শেঠ। 

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন শ্রুতি শেঠ। যেখানে তিনি জানান, সম্প্রতি এক জটিল অস্ত্রোপচারের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। ২০২০ সাল যে এভাবে তাঁকে এবং তাঁর পরিবারকে এক ঝটকা দিয়ে যাবে শেষ পর্যায়ে এসে, তা ভাবতেও পারেননি তিনি। ফলে নিজের শরীর, স্বাস্থ্যকে যাতে কেউ হালকাভাবে না নেন, সেই পরামর্শই দেন জনপ্রিয় অভিনেত্রী। সম্প্রতি শ্রুতি শেঠ যে ছবি শেয়ার করেন, সেখানে তাঁকে হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা যায়।

আরও পড়ুন  : ​মা হওয়ার পর ফের নিজের ছন্দে, বছর শেষের আনন্দে ভাইরাল পূজার নাচ

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

শরারত থেকে কিউ হোতা হ্যায় প্যার, রিস্তা ডট কম,কমেডি সার্কাস-এর মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিক এবং টিভি শোয়ে দেখা গিয়েছে শ্রুতি শেঠকে। ধারাবাহিকের পাশাপাশি তারা রম পম, রাজনীতি, ফানহা-র মতো একাধিক সিনেমায় স্ক্রিন শেয়ার করেন শ্রুতি। ফলে ছোট পর্দা থেকে বড় পর্দা, সর্বত্রই অবাধ যাতায়াত লক্ষ্য করা যায় শ্রুতি শেঠের। সেই অভিনেত্রী যখন হাসপাতালের বেডে শুয়ে স্বাস্থ্য নিয়ে অনুরাগীদের সচেতন করেন,তা দেখে জোর শোরগোল শুরু হয়ে যায়। যদিও অস্ত্রোপচারের পর শ্রুতি শেঠ আপাতত বেশ ভাল আছেন বলেই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী।

.