Akshay Kumar,Salman Khan: বলিউডের অক্কি-ভাইজানের যুগলবন্দী, চোখ সরাতে পারলেন না ফ্যানেরা

বলিউড খিলাড়ি আর বলিউডের ভাইজান একসঙ্গে বসে দেখছেন টাইগারের ডান্স। দেখতে দেখতে আর নিজেকে স্থির রাখতে পারলেন না....তারপর?

Updated By: Feb 5, 2023, 10:43 PM IST
Akshay Kumar,Salman Khan: বলিউডের অক্কি-ভাইজানের যুগলবন্দী, চোখ সরাতে পারলেন না ফ্যানেরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুক্তির অপেক্ষায় অক্ষয় কুমারের (Akshay Kumar) নতুন ছবি ‘সেলফি’(Selfiee)। ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ (Main Khiladi Tu Anari) গান ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। বিভিন্ন রিল ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ (Tiger Shroff) ডুয়ো আগুন ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুজনের কো-অর্ডিনেশন, টাইমিংয়ের প্রশংসায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া। কমেন্ট সেকশনে হার্ট ইমোজি দিয়েছেন টাইগার ও অক্ষয়ের ফ্যানেরা। 

এছাড়াও এই ছবির অন্য এক অভিনেতা ইমরান হাশমিও জমিয়ে নেচেছেন নতুন ভার্সানটিতে। শুধু তাই নয় রিলও বানিয়েছেন, আবার সেই রিলেও দেখা মিলেছে অক্ষয়ের। অন্যদিকে কোরিওগ্রাফার গণেশ আচার্যর সঙ্গেও তাল মিলিয়ে নেচেছেন বলিউড খিলাড়ি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ভাইজানের সঙ্গে তাঁর নতুন এই রিল। যা হু হু করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ২৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। তার আগে প্রমোশনাল স্ট্যাটেজি বেশ ভালই নিয়েছেন অক্কি। বলিউড খিলাড়ি আর বলিউডের ভাইজান একসঙ্গে বসে দেখছেন টাইগারের ডান্স। দেখতে দেখতে আর নিজেকে স্থির রাখতে না পেরে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ গানে নাচলেন দুজনে। তাঁদের অনস্ক্রিন রসায়নে বুঁদ ফ্যানেরা। সলমন খান (Salman Khan) আর অক্ষয় কুমার যখন পর্দায়, সেই রিল না দেখে নিজেকে আটকে রাখতে পারে কে?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

 

আরও পড়ুন: Pathaan: ১১ দিনে ৪০০ কোটি ! শুধুই কি SRK ফ্যাক্টর? খতিয়ে দেখল ZEE ২৪ ঘণ্টা

১৯৯৪ এ অক্ষয় কুমার এবং সইফ আলি খানের ছবি ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’গানে মঞ্চ মাতিয়েছিলেন অক্ষয়-সইফ জুটি। অনু মালিকের তৈরি করা এই গান গেয়েছিলেন উদিত নারায়ণ (Udit Narayan) এবং অভিজিত্‍ ভট্টাচার্য (Abhijeet bhattacharya)।  সেই নস্টালজিয়ায় ফিরে ফিরে আসছে ভক্তদের মনে। নতুন ছবিটি রাজ মেহতা পরিচালিত কমেডি ড্রামা, এই ছবির চুটিয়ে প্রচার করছেন অক্ষয় কুমার। নিত্যই অভিনব ভিডিয়ো নিয়ে আসছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে। ২০১৯ এর মালায়ালাম ভাষায় তৈরি ছবি ‘ড্রাইভিং লাইসেন্স’থেকে অনুপ্রাণিত এই ছবি।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.