Aishwarya Rai Bachchan: ব়্যাম্পে নজরকাড়া ঐশ্বর্য, ভাইরাল ২৯ বছরের পুরনো ভিডিয়ো...

Aishwarya Rai Bachchan: ঐশ্বর্য রাই বচ্চন হয়তো একজন অতি  উৎসাহী সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী নন, কিন্তু তাঁর ফ্যানদের কাছে তিনি সর্বকালের সুন্দরী থাকবেন। কেন মনে হচ্ছে? কারণ তার তিন দশক আগের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

Updated By: Jun 22, 2023, 08:00 PM IST
Aishwarya Rai Bachchan: ব়্যাম্পে নজরকাড়া ঐশ্বর্য, ভাইরাল ২৯ বছরের পুরনো ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একজন রেড্ডিট ব্যবহারকারী একটি ক্লিপ পোস্ট করেছেন যেখানে ঐশ্বর্য রাই বচ্চনকে দেখা যাচ্ছে একটি সুন্দর ব্ল্যাক ড্রেসে ব়্যাম্প ওয়াক করছেন একটি দামী ব্র্যান্ডের হয়ে। এই ইভেন্টটি হয়েছিল ১৯৯৪ সালে মুম্বই শহরের একটি ফাইভ স্টার হোটেলে। ঐশ্বর্যর স্টাইলে আকৃষ্ট হয়ে একজন ভিউয়ার মন্তব্য করেছেন, "আমার মনে হয় তিনি যেকোনও আমেরিকান মডেলকে বিট করার ক্ষমতা রাখেন এবং আজও তিনি অতটাই সুন্দর।"অপরদিকে অন্য এক ভিউয়ার মন্তব্য করেন "ঐশ্বর্য এবং সুস্মিতা(সেন) এই দুই মিস ইন্ডিয়া সবথেকে সুন্দরী। আর কোনো মিস ইন্ডিয়ার তাদের বিট করতে পারবেন না।"

আরও পড়ুন- Arunima Ghosh: ‘সবাই বলছে একটু তো কম্প্রোমাইজ করতেই হবে...’ অকপট অরুণিমা

ঐশ্বর্য প্রথম সিনেমা জগতে পা রাখেন মনি রত্নমের তামিল ছবি ইরুভার-এর হাত ধরে। তার এখনও পর্যন্ত শেষ ছবিও মনি রত্নম-এর যেখানে ঐশ্বর্য ডুয়াল চরিত্রে দর্শকদের চমকে দিয়েছেন। ঐশ্বর্য পন্নিয়ন সেলভানে নন্দিনী এবং উমাই রানীর চরিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্রটির জন্য প্রশংসিত হওয়ার বিষয়ে, অভিনেত্রী এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে বলেন, “মণিরত্নম এবং তাঁর মতো পরিচালকদের স্যালুট  আমি স্যালুট জানাই"। কিছু দিন আগে কান'এ রেড কার্পেট অনুষ্ঠিত হয়ে গেছে তাতেও ঐশ্বর্যর লুক ভাইরাল হয়।

Rare clip of Aishwarya Rai walking the ramp for Pierre Cardin at the Oberoi Hotel, Mumbai, 1994
by u/Unable-Airport-9121 in ClassicDesiCelebs

আরও পড়ুন- Tollywood: ‘আইনি চুক্তি থাকলে তাকে প্রতারণা বলে না’, নায়কের বিরুদ্ধে বিস্ফোরক পরিচালক পীযূষ সাহা

সঞ্জয় দত্ত ঐশ্বর্য রাই বচ্চনকে বলিউড থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছিলেন তার পেপসির বিজ্ঞাপনে মুগ্ধ হওয়ার পর। ঐশ্বর্য রাইয়ের মিষ্টতা সম্পর্কে কথা বলতে গিয়ে, অভিনেতা বলেছিলেন, "যখন আপনি এই গ্ল্যামার শিল্পে আসেন, তখন এটি আপনাকে পরিবর্তন করতে শুরু করে, আপনাকে এতটাই মজবুত করে তুলবে যে সেই সারল্যই হারিয়ে যায়। কিন্তু ঐশ্বর্যর ক্ষেত্রে সবটা সুন্দর রয়েছে, তিনি সরল এবং বোল্ড দুটোই।ছোটবেলার ঐশ্বর্য রাই বচ্চননের রূপের যে তুলনা নেই তা সকলেই জানেন কিন্তু আজও তিনি অতটাই সুন্দর  এবং ৪৯ বছর বয়সেও অনেক তাবড় তাবড় অভিনেত্রীকে মাত করে দিতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.