ভিয়েনাতে ব্যস অ্যাশ আর অ্যায়স

কামব্যাক ফিল্মে সাফল্য এসেছে তাঁর। এই সাফল্যের পর তাঁর পরবর্তী ছবির জন্য রওনা দিয়েছেন ভিয়েনাতে। তিনি আর কেউ নন, প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য্য রাই বচ্চন। মা হওয়ার পর, নিজের কামব্যাক ফিল্ম 'জসবা'তে  ইরফান খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। আর এখন তিনি ব্যস্ত আছেন পরবর্তী ছবি 'অ্যায়ে দিল হ্যায় মুশকিলে'র শ্যুটিং-এ। 'জাসবা'তে একজন বাচ্চা হারিয়ে যাওয়া মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অ্যাশকে।

Updated By: Oct 19, 2015, 05:18 PM IST
ভিয়েনাতে ব্যস অ্যাশ আর অ্যায়স

ওয়েব ডেস্ক: কামব্যাক ফিল্মে সাফল্য এসেছে তাঁর। এই সাফল্যের পর তাঁর পরবর্তী ছবির জন্য রওনা দিয়েছেন ভিয়েনাতে। তিনি আর কেউ নন, প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্য্য রাই বচ্চন। মা হওয়ার পর, নিজের কামব্যাক ফিল্ম 'জসবা'তে  ইরফান খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। আর এখন তিনি ব্যস্ত আছেন পরবর্তী ছবি 'অ্যায়ে দিল হ্যায় মুশকিলে'র শ্যুটিং-এ। 'জাসবা'তে একজন বাচ্চা হারিয়ে যাওয়া মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অ্যাশকে।

'অ্যায়ে দিল হ্যায় মুশকিল'-এ অ্যাশের বিপরীতে অভিনয় করবেন রণবীর কাপূর। এছাড়াও থাকবেন 'খুবসুরাত' খ্যাত অভিনেতা ফাওয়াদ খান এবং অনুষ্কা শর্মা। সিলভার স্ক্রিনের পর্দায় প্রথমবার অ্যাশের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সকলেই।   

সম্প্রতি এই ছবির শ্যুটিং-এর জন্য এয়ারপোর্ট থেকে ভিয়েনার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন বচ্চন বধূ। সেখানে নিজের ফ্যানেদের অটোগ্রাফ দিতে ব্যস্ত ছিলেন তিনি। সেই ছবি ইন্সটাগ্রামে পোষ্ট করে তাঁর ফ্যানেরা।
 

এছাড়া ছবির সেটে নীল ডেনিম এবং সাদা কোর্ট পরিহিত অ্যাশের ছবিও ইন্সটাগ্রামে পোষ্ট করেন রণবীর কপূর।

 

#RanbirKapoor and #AishwaryaRai Bacchan on the sets of #AeDilHaiMushkil in Vienna #Ranbir #Aishwarya #adhm

A photo posted by Ranbir Kapoor Universe (@ranbirkapooruniverse) on

সবকিছু ঠিক ঠাক থাকলে ২০১৬-র অক্টোবর মাসে রিলিজ করবে করণ জোহারের 'অ্যায়ে দিল হ্যায় মুশকিল'।

.