এনগেজমেন্ট হয়ে গেছে সলমনের !!!

বিয়ে করতে চলেছেন বলিউডের চিরাচরিত ব্যাচেলর সলমন খান। লুকিয়ে লুকিয়ে নাকি এনগেজমেন্টও করে নিয়েছেন তিনি। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে এই কথা। তবে এটা গুজব নাকি সত্যি তা অবশ্য বোঝা যাবে সামনের বছরে।

Updated By: Oct 19, 2015, 03:07 PM IST
এনগেজমেন্ট হয়ে গেছে সলমনের !!!

ওয়েব ডেস্ক: বিয়ে করতে চলেছেন বলিউডের চিরাচরিত ব্যাচেলর সলমন খান। লুকিয়ে লুকিয়ে নাকি এনগেজমেন্টও করে নিয়েছেন তিনি। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে এই কথা। তবে এটা গুজব নাকি সত্যি তা অবশ্য বোঝা যাবে সামনের বছরে।

এই গুজব অবশ্য কেবলমাত্র ভারতের মধ্যেই সীমাবদ্ধ নেই। বিয়ের কথা শুনতে পাওয়া যাচ্ছে সুদূর রোমানিতেও। কারণ 'বজরঙ্গি ভাইজানে'র গুজবিত গার্লফ্রেন্ড লুলিয়া ভেনচার নিজের জন্মস্থানে আসার পর থেকেই সূত্রপাত হয় এই গুজবের। ভেনচারের হাতে দেখতে পাওয়া গেছে একটি এনগেজমেন্ট রিং।

এছাড়াও বোন অর্পিতা খানের বিয়ের দিন লুলিয়াকে নিজের বাড়ির লোকের সঙ্গে পরিচয় করিয়ে দেন তিনি। তবে এই বিষয়ে কিছু জিজ্ঞেস করা হলে চুপ করে থাকতে দেখা গেছে সলমানকে।   

এর আগে ক্যাটরিনা ক্যাফ, ঐশ্বর্য্য রায় এবং সঙ্গিতা বিজলানীর সঙ্গে ডেট করেছিলেন সলমান। কিন্তু ধোপে টেঁকেনি কোনও সম্পর্কই। তাই এই সম্পর্ক নিয়ে সিরিয়াস হলেও কতটা সফল হন বলি ব্যাচেলর সেটাই এখন দেখার।

.