কানের রেড কার্পেটে ঐশ্বর্য্য, সোনম, নেই ক্যাটরিনা

গত ১২ বছরের মতো এই বছরও লোরিয়লের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে হাঁটতে চলেছেন ঐশ্বর্য্য রাই বচ্চন। দেখা যাবে লোরিয়লের অপর ব্র্যান্ড অ্যাম্বাসাডর ফ্যাশনিস্তা সোনম কপূরকেও। তবে এবারও রেড কার্পেটে দেখা যাবে না ক্যাটরিনা কাইফকে।

Updated By: Apr 18, 2015, 06:16 PM IST
কানের রেড কার্পেটে ঐশ্বর্য্য, সোনম, নেই ক্যাটরিনা

ওয়েব ডেস্ক: গত ১২ বছরের মতো এই বছরও লোরিয়লের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে কান ফিল্ম ফেস্টিভ্যালের রেড কার্পেটে হাঁটতে চলেছেন ঐশ্বর্য্য রাই বচ্চন। দেখা যাবে লোরিয়লের অপর ব্র্যান্ড অ্যাম্বাসাডর ফ্যাশনিস্তা সোনম কপূরকেও। তবে এবারও রেড কার্পেটে দেখা যাবে না ক্যাটরিনা কাইফকে।

ঐশ্বর্য্য, সোনমের মতোই ক্যাটরিনাও লোরিয়েলের ব্র্যান্ড অ্যাম্বাসাডর। তবে কানের রেড কার্পেটে হাঁটার তালিকায় নাম নেই তার। লোরিয়েলের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে, যদি @সোনমকপূর ও ঐশ্বর্য্য রাই বচ্চনকে কানের রেড কার্পেটে দেখতে উত্‍সাহী হন তাহলে রিটুইট করুন। লোরিয়েলের পক্ষ থেকে ক্যাটরিনার নাম ঘোষণা করা হয়নি। আগামী ১৩ থেকে ২৪ মে টানা ১২ দিন ধরে চলবে কান ফিল্ম ফেস্টিভ্যাল।

গুজব উঠেছিল এই বছর কান ফিল্ম ফেস্টিভ্যালে বম্বে ভেলভেট ছবির স্ক্রিনিং করতে চলেছেন অনুরাগ কাশ্যপ। যদিও সেই গুজব উড়িয়ে দিয়েছেন অনুরাগ।

 

.