'টুনির মা' থেকে 'পাগলু ডান্স', সব গানেই ভাইরাল 'খলজি' রণবীর

বনশালির 'পদ্মাবত' সিনেমা যদি হিট হয়, তো খলজি রূপী রণবীরের খলিবলি সুপার ডুপার হিট। 'পদ্মাবত'এ রণবীরের এই ভয়ানক নাচ সারা দেশে 'খলবলি' তুলেছে।  শুধু দেশ কেন দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও 'খলবলি মাচাচ্ছে' রণবীরে খলিবলি নাচ। তবে সিনেমায় রণবীরের এই ডান্স নাম্বারে খলজির হিংস্রতা ও নৃশংসতাকেই আরও বেশি করে প্রকট করে তুলেছে।

Updated By: Feb 5, 2018, 05:20 PM IST
'টুনির মা' থেকে 'পাগলু ডান্স', সব গানেই ভাইরাল 'খলজি' রণবীর

নিজস্ব প্রতিবেদন : বনশালির 'পদ্মাবত' সিনেমা যদি হিট হয়, তো খলজি রূপী রণবীরের খলিবলি সুপার ডুপার হিট। 'পদ্মাবত'এ রণবীরের এই ভয়ানক নাচ সারা দেশে 'খলবলি' তুলেছে।  শুধু দেশ কেন দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও 'খলবলি মাচাচ্ছে' রণবীরে খলিবলি নাচ। তবে সিনেমায় রণবীরের এই ডান্স নাম্বারে খলজির হিংস্রতা ও নৃশংসতাকেই আরও বেশি করে প্রকট করে তুলেছে।

তবে এই ভয়ানক খলিবলি নাচের সঙ্গেই বিভিন্ন সব জনপ্রিয় গানের কথা জুড়ে বেশকিছু রিমেক্স তৈরি করে ফেলেছেন নেটিজেনরা। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কী না গান জোড়া হয়নি এই পারফরম্যান্সের সঙ্গে। প্রথমে শুরু হয়েছিলে দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় শিল্পী সাই-এর জনপ্রিয় গান 'গ্যাংনাম' দিয়ে। প্রথমে  'গ্যাংনাম' স্টাইলে হাজির হয়েছিল খলজির 'খলবলি' ডান্স। তারপর তো একে একে শুরু হয়েছে আরও কত কী...।

জনপ্রিয় গান 'শেপ অফ ইউ' , 'চিপ থ্রিলস', 'ঝলক দিখলাজা' থেকে শুরু করে বিভিন্ন জনপ্রিয় আঞ্চলিক গান 'রাজা রাজা রাজা' 'টুনির মা', 'পাগলু ডান্স', সব গানের বিটেও হাজির হয়েছে রণবীরে 'খলিবলি'। যা সোশ্যোল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল...

বলা ভালো খলজির 'খলিবলি' ডান্স নাম্বার নিয়ে নেটিজেনদের এক্সপিরিমেন্টের অন্ত নেই...

আরও পড়ুন- রণবীরের 'খলিবলি'তে 'খলবলি' তুলল জর্জিয়ার ছোট্ট এই মেয়ে

.