রণবীরের 'খলিবলি'তে 'খলবলি' তুলল জর্জিয়ার ছোট্ট এই মেয়ে

পদ্মাবত' রণবীর খলিবলি নাচটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে। বিশেষ করে অল্প বয়সীদের মধ্যে এই গান ও নাচ বেশি জনপ্রিয়তা পেয়েছে। শুধু এদেশেই নয়, সুদূর ইউরোপের মাটিতেও ধামাল মাচাচ্ছে রণবীরের 'খলিবলি' নাচ। 

Updated By: Feb 5, 2018, 02:35 PM IST
রণবীরের 'খলিবলি'তে 'খলবলি' তুলল জর্জিয়ার ছোট্ট এই মেয়ে

নিজস্ব প্রতিবেদন : 'পদ্মাবত' নিয়ে যতই বিতর্ক হোক না কেন, সিনেমটি যাঁরা দেখেছেন তাঁরা আপাতত পদ্মাবত জ্বরে আক্রান্ত। বিশেষ করে কম বেশি প্রায় সকলেই মুগ্ধ আলাউদ্দিন খলজি রূপী রণবীর। সিনেমা দেখে সকলের একটাই কথা খলজির বেশে রণবীর হিংস্র, নৃশংস, পাশবিক, দানবীয়। 'পদ্মাবত' রণবীর খলিবলি নাচটি অত্যন্ত জনপ্রিয় হয়েছে। বিশেষ করে অল্প বয়সীদের মধ্যে এই গান ও নাচ বেশি জনপ্রিয়তা পেয়েছে। শুধু এদেশেই নয়, সুদূর ইউরোপের মাটিতেও ধামাল মাচাচ্ছে রণবীরের 'খলিবলি' নাচ। 

সম্প্রতি, জর্জিয়ার বাসিন্দা জা়টিয়া (Xatia) নামে ছোট্ট একটি মেয়ে রণবীরের এই খলিবলি নাচটি করেছে। যাতে সে অসাধারণ দক্ষতার পরিচায় দিয়েছে। বলাই বাহুল্য রণবীর 'খলিবলি'র মতোই মুগ্ধ করছে কিশোরী  জা়টিয়া 'খলিবলি' নাচ। এই তার সেই নাচ Tatia-Xatia  নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়েছে। দেখা যাচ্ছে ভিডিও টি আপলোড হয়েছে গত ২৯ জানুয়ারি। আর এই ক'দিনে এর ভিউ ৫ লক্ষ ছাড়িয়ে গেছে। 

দেখুন.. ছোট্ট  জা়টিয়া এই নাচ...

রণবীরের এই 'খলিবলি নাচটি' করা যে মোটেও সহজ নয় তা বলাই বাহুল্য।  এক সাক্ষাৎকারে রণবীর নিজেই স্বীকার করেছেন এই নাচটা করার পর তার পা দুটো যে জেলির মতো মনে হচ্ছিল। অথচ কত সহজেই এই নাচটি তুলে ফেলেছে জর্জিয়ার বাসিন্দা ছোট্ট এই কিশোরী।

প্রসঙ্গত, 'পদ্মাবত' সিনেমায় যখন পদ্মাবতী স্বামী রানা মাহারওয়াল রতন সিংকে আলাউদ্দিন খলজি বন্দি বানিয়ে দিল্লিতে নিয়ে আসবে, আর দিল্লিতে রানি পদ্মিনীর পদর্পণের অপেক্ষায় থাকবেন ঠিক তখনই নিজের জয়ে খলজির উল্লাস হিসাবে এই  'খলিবলি' নাচটি দৃশ্যায়িত হয়েছে।  এই গান খলজির হিংস্রতা আরও বেশি করে প্রকট হয়েছে।

আরও পড়ুন- উত্তর কলকাতার সাবেকিয়ানায় দীপিকাকে সাজালেন সব্যসাচী

.