কন্যা সন্তানের বাবা হলেন আফতাব শিবদাসানি, শেয়ার করলেন ছবি

ঈশ্বরের আশীর্বাদে আমি আর নিন গর্বিত বাবা-মা। আজ থেকে আমরা আর দুই নয়, তিন জন।''

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 2, 2020, 03:29 PM IST
কন্যা সন্তানের বাবা হলেন আফতাব শিবদাসানি, শেয়ার করলেন ছবি

নিজস্ব প্রতিবেদন : বাবা হলেন বলিউড প্রাক্তন অভিনেতা অভিনেতা আফতাব শিবদাসানি। ২৮ জুলাই, অর্থাৎ গত মঙ্গলবার কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আফতাবের স্ত্রী নিন দুসাঞ্জ। সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সদ্যজাত সন্তানের ছবি শেয়ার করেছেন আফতাব। লিখেছেন, ''স্বর্গ থেকে ছোট্ট একজন মর্ত্যে নেমে এসেছে। ঈশ্বরের আশীর্বাদে আমি আর নিন গর্বিত বাবা-মা। আজ থেকে আমরা আর দুই নয়, তিন জন।''

আফতাব ও নিনের সদ্যজাত সন্তানের শুধু ছোট্ট পা দুটোই দেখা যাচ্ছে ইনস্টাগ্রামের দেওয়ালে। শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে আফতার ও নিনের ইনস্টাগ্রাম হ্যান্ডেল। উৎসুকরা অনেকেই আফতাব ও নিনের কাছ থেকে সদ্যজাত নাম জানতে চেয়েছেন। 

আরও পড়ুন-অমর সিংয়ের মৃত্যুতে সাদকালো ছবিতে মাথা নত করে শোকজ্ঞাপন অমিতাভ বচ্চনের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

২০১৪ সালে খুবই ছিমছাম ভাবে লন্ডন নিবাসী নিন দুসাঞ্জকে বিয়ে করেন আফতাব। পরবর্তীকালে অবশ্য শ্রীলঙ্কায় তাঁরা অনুষ্ঠান করে বিয়ে করেন। নিন প্রবাসী পাঞ্জাবি। এবার তাঁদের পরিবারে এল নতুন সদস্য।

আরও পড়ুন-গায়ের উপর দিয়ে চলে গেল ফ্যাশান ডিজাইনারের বিএমডব্লিউ, গুরুতর জখম ৩

আরও পড়ুন-বড় স্যুটকেস নিয়ে রাতেই চলে যায় রিয়া ও তাঁর পরিবার, জানাচ্ছেন বিল্ডিংয়ের সুপারভাইজার

বহুদিন আগেই বলিউড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আফতাব ৷ বর্তমানে তিনি একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত ৷ সদ্য বউকে সঙ্গে নিয়ে সিনেমা প্রযোজনার ব্যবসাতেও এসেছেন আফতাব ৷ আর এই সময়ই ঘরে এল লক্ষ্মী ৷  'কসুর', 'মস্তি', 'ডরনা মানা হ্যায়', 'গ্র্যান্ড মস্তি'- সহ বহু ছবিতে অভিনয় করেছেন তিনি। তাঁর শেষ হিট ছবি 'গ্রেট গ্র্যান্ড মস্তি' মুক্তি পেয়েছিল ২০১৬ সালে।

.