খুনের হুমকি দিচ্ছেন কঙ্গনার প্রাক্তন প্রেমিক আদিত্য পাঞ্চলি!

নিজস্ব প্রতিবেদন : ফের সংবাদ শিরোনামে উঠে এল বলিউড অভিনেতা আদিত্য পাঞ্চলির নাম। এবার গাড়ি মেকানিককে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল আদিত্যর বিরুদ্ধে। 
রিপোর্টে প্রকাশ, গাড়ির মেকানিককে অপমান এবং তাঁকে খুনের হুমকি দেওয়ার অভিযোগে আদিত্য পাঞ্চলির বিরুদ্ধে মুম্বইয়ের ভারসোভা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিস বিষয়টি খতিয়ে দেখছে।

আরও পড়ুন : 'হট' সলমনকেই বেজায় পছন্দ, বললেন বচ্চন-কন্যা শ্বেতা
জানা যাচ্ছে, ২০১৭ সালে আদিত্য মহসিন কাদার নামে এক মেকানিককে ডাকেন নিজের বিলাসবহুল গাড়ি মেরামতের জন্য। ২০১৭ সালের মার্চ মাসে আদিত্যর গাড়ি মেরামতের দায়িত্ব নেন মহসিন। গাড়ি ঠিকঠাক হয়ে গেলে আদিত্যকে ২.৮২ লক্ষের বিল ধরান ওই মেকানিক। কিন্তু, ২.৮২ লক্ষের ওই বিলা মেটানো তো দূরে থাক, এরপর থেকেই মহসিনের সঙ্গে খারাপ ব্যবহার শুরু করেন আদিত্য পাঞ্চলি। টাকা চাইলেই তাঁর সঙ্গে খারাপ ব্যবহারও শুরু করেন বলে অভিযোগ। শুধু তাই নয়, মহসিন যখন টাকার জন্য জোর করতে শুরু করেন, বলিউড অভিনেতা তাঁকে খুনের হুমকিও দেন বলে অভিযোগ।

আরও পড়ুন : সারাকে নিয়ে কী বললেন রোহিত! গুঞ্জন বলিউডে
আদিত্য পাঞ্চলির কাছ থেকে খুনের পাওয়ার পরই ভারসোভা থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মহসিন। বলিউড অভিনেতা খুনের হুমকি দেওয়ায় তিনি প্রাণ সংশয়ের আশঙ্কায় ভুগছেন বলেও অভিযোগ করেন।

আরও পড়ুন : জাহ্নবীকে দেখে 'সারা জি' বলে ডাক, আঙুল উঁচিয়ে কী করলেন শ্রী-কন্যা!
যদিও আদিত্য পাঞ্চলি এই সমস্ত অভিযোগ অস্বীকার করেন। তাঁর পাল্টা দাবি, গাড়ি সরানোর পরই ২.৮২ লক্ষের যে বিল তাঁকে ধরানো হয়, তা পরিশোধ করে দিয়েছেন তিনি। ব্যাঙ্কের নথিই তাঁর প্রমাণ। তাই অকারণ অভিযোগের ভিত্তিতে পুলিস কখনওই তাঁকে গ্রেফতার করতে পারে না। বিশেষ করে গ্রেফতারি পরোয়ানা না দেখাতে পারলে, পুলিস তাঁকে গ্রেফতার করতে পারে না বলেও পাল্টা সুর চড়ান আদিত্য পাঞ্চলি। 

English Title: 
Aditya Pancholi charged for allegedly threatening a mechanic
News Source: 
Home Title: 

খুনের হুমকি দিচ্ছেন কঙ্গনার প্রাক্তন প্রেমিক আদিত্য পাঞ্চলি!

খুনের হুমকি দিচ্ছেন কঙ্গনার প্রাক্তন প্রেমিক আদিত্য পাঞ্চলি!
Yes
Is Blog?: 
No