Casting Couch:‘বোল্ডসিনের ওয়ার্কশপ করলে কাজ পাওয়া যাবে’, টলি পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর

Tollywood, Casting Couch, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একদিকে যখন মি টু আন্দোলনে নাম জড়িয়ে পড়া সাজিদ খানকে নিয়ে তোলপাড় বলিউড, তখনই সোশ্যাল মিডিয়ায় বাঙালি পরিচালকের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ আনলেন অভিনেত্রী সুকন্যা দত্ত। শুক্রবার সকালে সোশ্যাল মিডিয়ায় উগরে দিলেন ক্ষোভ। অভিনেত্রীর অভিযোগ, অভিনয়ে সুযোগ দেওয়ার নাম করে তাঁকে হয়রানির স্বীকার হতে হয়েছে। তাঁর অভিযোগের তীর পরিচালক বাপ্পার দিকে। কী লিখেছেন সুকন্যা?

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেছেন, সঙ্গে শেয়ার করেছেন স্ক্রিন শটও। সেখানে কোনও একটি ক্যাফেতে তাঁদের দেখা হওয়ার কথাই উঠে এসেছে। সুকন্যার অভিযোগ, ‘বাপ্পার থেকে সাবধান। উনি বিশাল বড় পরিচালক উনি আমাকে একটি শর্ট ফিল্মে কাজ করার অফার করেন। উনি নাকি তিনটে শর্ট ফিল্ম জুড়ে একটি ফিচার বানাবেন যেটি হলে মুক্তি পাবে। বিভিন্ন কথাবার্তায় এটাই বুঝতে পারি যে, ওঁর সঙ্গে কাজ করতে গেলে বোল্ড সিনের ওয়ার্কশপ করতে হবে। আমি বুঝতে পারছি না উনি ছবি বানাবেন নাকি পর্ন ফিল্ম!ওঁর নোংরা প্রস্তাব প্রত্যাখান করি তখন আমায় বলেন আমি নাকি যৌন অক্ষম মহিলা। আরও অনেক কিছু যে ভাষায় বলেন তা লেখা সম্ভব নয়।’

আরও পড়ুন-Sara Ali Khan-Shubhman Gill: মাঝআকাশে শুভমনে মজে সারা আলি খান, ভাইরাল ভিডিয়ো

অভিনেত্রীর দাবি তাঁর প্রোফাইল ও ব্যাকগ্রাউন্ড এমনকী তার মতামত জেনেও তাঁকে কুপ্রস্তাব দেন পরিচালক। সুকন্যার অভিযোগ, ‘উনি আগে কী কাজ করেছেন আর পরে কী করবেন তার জন্য আর অ্যাক্টিং আমার প্যাশন এই কারণে সুযোগ নিতে পারেন না। আমি এই প্রস্তাবে রাজি নয় বা আমি কী ধরনের মেয়ে বা আমি কীভাবে কাজ করতে চাই তা নানা কথায় বোঝানোর পরেও উনি স্ক্রিপ্ট পড়ার নাম করে আমায় নোংরা ইঙ্গিত করতে থাকেন। উনি ফোনে কথা বলেন না, শুধু হোয়াটসঅ্যাপ কল করেন, যাতে কোনও কথা রেকর্ড না হয়। এমনকী ওঁর ছবিতে নায়িকা হতে গেলে ওঁর স্কুটি করে ঘুরতে হবে। ’

সুকন্যা লেখেন, ‘নিজেকে বড় পরিচালক মনে করে, সে ভালো কথা! কিন্তু উনি ১০টা অ্যাওয়ার্ড পেয়ে গেলেও একজন অভিনেত্রীকে ডেকে কাজ করার নামে এই নোংরা কথা বলা যায়? রেপ করার পর রেপিস্ট ধরে কী লাভ! আমার চোখে উনি একজন রেপিস্ট। আমার অভিনয়ের খিদে দেখে আমায় ট্র্যাপ করতে চেয়েছিলেন। জানি এসব পোস্ট করে কিছু হবে না, উনি আরও করবেন। যে প্রোডাকশন হাউজ ওঁর সঙ্গে কাজ করছে তাঁদের ভাবা উচিত। কাউকে স্ক্রিপ্ট পড়ার নাম করে নোংরামি করা ক্রিমিনাল অপরাধ’। যদিও এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন পরিচালক। এমনকী সুকন্যার বিরুদ্ধে আইনের পথেই হাঁটবেন বলেই জি ২৪ ঘণ্টাকে জানিয়েছেন বাপ্পা। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বাপ্পার ছবি ‘শহরের উপকথা’, সম্প্রতি তাঁর আগামী ছবিরও ঘোষণা করেন বাপ্পা। ফুটবলার মেহেতাবের বায়োপিক বানাচ্ছেন পরিচালক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
Actress Sukanya Dutta claims that director Bappa offers him workshop for bold scenes
News Source: 
Home Title: 

‘বোল্ডসিনের ওয়ার্কশপ করলে কাজ পাওয়া যাবে’, বিস্ফোরক অভিযোগ টলি অভিনেত্রীর

Casting Couch:‘বোল্ডসিনের ওয়ার্কশপ করলে কাজ পাওয়া যাবে’, টলি পরিচালকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর
Yes
Is Blog?: 
No