National Award: 'ন্যাশনাল অ্যাওয়ার্ড না পেলে মরে যাব না...'

Shabnam Faria: পুরস্কার নিয়ে যখন ধন্ধুমার এপার বাংলায়, তখন ওপার বাংলাতেই পুরস্কার নিয়ে উঠল প্রশ্ন। রাজনীতি করে সরিয়ে দেওয়া হয়েছে তাঁর নাম, এমনই দাবি করলেন শবনম ফারিয়া। 

Updated By: Sep 5, 2024, 09:35 PM IST
National Award: 'ন্যাশনাল অ্যাওয়ার্ড না পেলে মরে যাব না...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশে ভাইরাল হওয়া হোয়াটসঅ্যাপ গ্রুপ ‘আলো আসবেই’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা এখন তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই গ্রুপের কিছু স্ক্রিনশট নিয়ে রোজই সামেন আসছে কোনও না কোনও খবর। এবার নিজের সঙ্গে ঘটে যাওয়া অবিচার নিয়ে মুখ খুললেন অভিনেত্রী ও মডেল শবনম ফারিয়া। ফেসবুক পোস্টের মাধ্যমে জানালেন তার অভিজ্ঞতার কথা।

আরও পড়ুন- Shah Rukh Khan: ৭৩০০ কোটির মালিক শাহরুখই ভারতের সর্বোচ্চ করদাতা তারকা, সেরা দশে একমাত্র নায়িকা...

সোশ্যাল মিডিয়ায় শবনম ফারিয়া লিখেছেন, ‘আমি আগের রাতেও বিভিন্ন জায়গায় শুনলাম, আমি দেবীর জন্য ন্যাশনাল অ্যাওয়ার্ড পাচ্ছি, পরদিন গেজেটে দেখি, কোনো এক বিশেষ দলের এক সদস্যের নাম! ন্যাশনাল অ্যাওয়ার্ড না পেয়ে আমি মারা যাই নাই, কিন্তু প্রকৃতি যখন চোখের সামনে হয়ে যাওয়া ইনজাস্টিসের বিচার করে, তা দেখতে ভালো লাগে। আশা করি, এখন থেকে শুধু যোগ্যতা আর দক্ষতা দিয়েই ন্যাশনাল অ্যাওয়ার্ড দেওয়া হবে, চাটুকারিতার জন্য না।’ 

আরও পড়ুন- Sheikh Hasina | Muhammad Yunus: ভারত হাসিনাকে না ফেরালে বাংলাদেশে শান্তি ফিরবে না: ইউনূস

অভিনয় থেকে বেশি এখন সোশ্যাল মিডিয়ায় নিজস্ব কনটেন্ট নিয়ে ব্যস্ত থাকেন শবনম ফারিয়া। তবে স্টেটাসে যে বিষয়টি নিয়ে এই অভিনেত্রী অভিযোগ তুলেছেন, সেটি হল নির্মাতা অনম বিশ্বাস পরিচালিত দেবী সিনেমায় তাঁর চরিত্র। যেখানে তিনি নীলু চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হন। এই চরিত্রের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার কথা থাকলেও পরে সেটি থেকে তিনি বঞ্চিত হন, এমনটাই দাবি ফারিয়ার। সিনেমায় ফারিয়া ছাড়াও আরও অভিনয় করেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, অনিমেষ আইচ, ইরেশ যাকের, নূরে আলম নয়নসহ আরও অনেকে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.