Rii: মা হলেন ঋ, সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার অভিনেত্রীর...

Rii: ছোটপর্দা থেকে বড়পর্দার পরিচিত মুখ অভিনেত্রী ঋ। সম্প্রতি অভিনেত্রী জানান তাঁর মা হওয়ার খবর। ফেসবুকে পোস্ট করে ঋ জানান এবার থেকে তিনিও অভিভাবক। কী রাখলেন সন্তানের নাম?

Updated By: Dec 24, 2023, 06:46 PM IST
Rii: মা হলেন ঋ, সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার অভিনেত্রীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা ছবির দুনিয়ায় তিনি বরাবরই ছক ভাঙা। পর্দা হোক বা পর্দার বাইরে তিনি সাহসিনী। পর্দায় তাঁর অভিনীত চরিত্র হোক বা পর্দার বাইরে তাঁর ব্যক্তিগত জীবন, সবটাই বর্ণময়। তিনি অভিনেত্রী ঋতুপর্ণা সেন, যিনি ঋ(Rii) নামেই জনপ্রিয়। এবার সোশ্যাল মিডিয়ায় সুখবর শোনালেন অভিনেতা। এবার তিনি অভিভাবক। মা হলেন ঋ।

আরও পড়ুন- Rashid Khan: ভেন্টিলেশনে রশিদ খান, রবিবার কেমন আছেন সঙ্গীতশিল্পী?

শুক্রবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঋ-র পোস্ট করেন। বর্তমানে ছোটপর্দাতেও দাপিয়ে কাজ করছেন অভিনেত্রী। তাই আচমকা মা হওয়ার খবরে অনেকেই অবাক হতে পারেন তাই পোস্টেই অভিনেত্রী সে কথা খোলসা করেছেন।অভিনেত্রী হঠাৎই জানান, আজ থেকে তিনি একজন অভিভাবত। কিন্তু অভিনেত্রীর বিয়ে হয়নি এবং বর্তমানে কোনো সম্পর্কেও নেই তিনি। তাহলে সন্তান এলো কোথা থেকে? তবে পোস্টেই রয়েছে উত্তর।

ঋ লিখেছেন, ‘আমি এখন থেকে একজন অভিভাবক।’ এরপরেই অবশ্য বিষয়টি তিনি স্পষ্ট করে দেন সবার কাছে। এক কুকুরছানার মা হয়েছেন অভিনেত্রী ঋ।তাঁর সন্তানের নাম রেখেছেন নবদ্বীপ। আনন্দের খবরটি সকলের সঙ্গে ভাগ করে নিতে সামাজিক মাধ্যমে ঋ লিখেছেন, ‘আমার চারপেয়ে সারমেয়র নাম নবদ্বীপ সেন।’ 

আরও পড়ুন- Pradhan Film Premiere: বড়দিনে সুপারহিট! ‘প্রধান’ ছবির প্রিমিয়ারে চাঁদের হাট...

প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন ধরে একাই থাকেন অভিনেত্রী ঋ সেন। শুটিং, শরীরচর্চা নিয়েই সময় কাটান তিনি। তবে এখন তাঁর জীবনে নতুন সদস্য। বর্তমানে ছোটপর্দাতে দেখা গেলেও অনেক দিন তাঁকে দেখা যায়নি বড় পর্দায়। ওয়েব সিরিজেও খুব বেশি কাজ করেননি তিনি।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.