Dev: এলোমেলো চুল, ময়লা জামা, একগাল দাড়ি, সেক্টর ফাইভের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কে?

শুটিং দেখছেন সাধারণ দর্শক। কেউ লাঞ্চে বেড়িয়ে আটকে পড়েছেন, কেউ আবার প্রিয় নায়ককে চিনেও যেন ঠিক চিনতে পারছেন না।  নায়ক অবশ্য কিছুর তোয়াক্কা করছেন না। মন দিয়ে শুটিং করছেন। তিনি একেবারে চরিত্র হয়ে উঠেছিলেন তখন। শট শেষে হাত নেড়ে সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় সারলেন। ভক্তদের আবদারে তুললেন সেলফিও, তবে লুকে থাকায় খুব বেশি ছবি তোলেন নি নায়ক। নতুন লুক দেখে অনেকেই অবাক। শট দিচ্ছেন আর মনিটারে গিয়ে দেখছেন। নিজের কাজ নিয়ে চুলচেরা বিশ্লেষণ করছেন। পারফেকশনিস্ট তো তিনি। আর সঙ্গে আবার টলিউডের ফার্স্ট বয় পরিচালক। তাই রমরমিয়ে শুটিং চলছে।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Feb 3, 2024, 04:35 PM IST
Dev: এলোমেলো চুল, ময়লা জামা, একগাল দাড়ি, সেক্টর ফাইভের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কে?

অনসূয়া বন্দ্যোপাধ্যায়: এলোমেলো চুল-গাল ভর্তি দাড়ি, ছাপোশা লিক পরনে ময়লা চেক শার্ট। নিজের মনে রাস্তার মাঝে ঘুরে বেড়াচ্ছেন কে? আশেপাশে ভর্তি লোক । কেউ মুঠোফোনে বন্দী করছেন তাঁকে, কেউ বা এক দৃষ্টিতে চেয়ে রয়েছেন তাঁর দিকে। খানিক কাছে এগিয়ে স্পষ্ট হল সবটা। আসলে ছবির শুটিং চলছে। মনিটারে চোখ রেখেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। আর নায়ককে ক্যামেরাবন্দি করছেন। পুরো সেক্টর-ফাইভ অর্থাত্‍ কর্মব্যস্ত অফিস পাড়া লাঞ্চ ব্রেকে বেরিয়ে দাঁড়িয়ে পড়েছেন। কেউ নিজের প্রিয় নায়ককে দেখে মুগ্ধ আবার কেউ শুটিং কীভাবে হয় সেই কৌতুহলে দাঁড়িয়ে। নায়ক অবশ্য কিছুর তোয়াক্কা করেন নি। তিনি একেবারে চরিত্র হয়ে উঠেছিলেন তখন। শট শেষে হাত নেড়ে সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় সারেন।

আরও পড়ুন: ৩১ জানুয়ারিও ফোটোশ্যুট করেছেন, দেহরক্ষীর বয়ানে পুনমের মৃত্যু ঘিরে জল্পনা!

এখন প্রশ্ন তিনি কে? তিনি সুপারস্টার দেব। পরিচালকের আসনে তখন বসে সৃজিত মুখোপাধ্যায়। প্রতিটা শটের পর নায়ক মনিটারে ছুটছেন শট দেখতে। সৃজিতের পরিচালনায় প্রথমবার কাজ করছেন দেব (Dev)-রুক্মিণী (Rukmini Maitra)। ছবির নাম টেক্কা। তা এখন সকলেরই জানা। ছবিতে একেবারে অন্য লুকে দেখা যাবে দেব ও রুক্মিণীকে। সঙ্গে অভিনয় করতে দেখা যাবে টোটা রায়চৌধুরি, স্বস্তিকা মুখোপাধ্যায়, কৌশিক সেন এবং বাঘাযতীন খ্যাত সৃজাকে। সেই ছবির শুটিং চলছে ১০দিন ধরে। সূত্রের খবর এই ছবিতে দেবের দুটি লুক থাকবে। একটি ক্লিন সেভড, অন্যটিতে গাল ভর্তি  দাড়ি।

আরও পড়ুন: বিদ্যুতের এক ডাকে ছুটে গেলেন মুম্বই, গণেশ আচার্য-র কোরিওগ্রাফিতে কোমর দোলালেন রুক্মিণী

দেব প্রথমেই জানিয়েছিলেন নতুন নতুন চ্যালেঞ্জ নিতে তিনি ভালবাসেন। এই ছবিতেও নতুন চ্যালেঞ্জ নিচ্ছেন। আশা করা যায় একেবারে নতুনভাবে দর্শকের সামনে আসতে পারবেন তিনি। অন্যদিকে রুক্মিণীর লুক দেখে প্রথমেই ছিটকে গিয়েছিলেন দর্শক। একেবারে শর্ট হেয়ার, স্মার্ট লুক। নায়িকারও বেশ পছন্দ হয়েছে এই লুক। নায়িকার মতে-পরিচালক প্রথম থেকেই নিজের চাহিদা নিয়ে স্পষ্ট তাই শুটিংও চলছে রমরমিয়ে। শোনা যায় সৃজিত মুখোপাধ্যায় খুব কঠোর পরিচালক, নায়িকা কতটা বকা খাচ্ছেন? একগাল হেসে নায়িকার মত বকা খাইনি এখনও। কে বেশি বকছেন সৃজিত মুখোপাধ্যায় নাকি দেব? রক্মিণী জানান-' কেউ কিছু বলার আগেই আমি সঁপে দিচ্ছি নিজেকে। বলছি হচ্ছে না আমার কিন্তু হয়ে যাবে, ঠিক করে নেব দেখো।' মিষ্টি নায়িকার এই ব্যবহারে কে আর বকতে পারে। রমরমিয়ে চলছে শুটিং। এ বছর পুজোয় মুক্তি পাবে সৃজিতের থ্রিলার 'টেক্কা'। কে কাকে টেক্কা দেয় এবার সেটাই দেখার।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.