মা-ই ভরসা, NCB-র সমন পেয়ে মুম্বইতে ফিরলেন সারা আলি খান

বৃহস্পতিবার বিকেলে মুম্বইতে ফেরেন সারা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 24, 2020, 05:30 PM IST
মা-ই ভরসা, NCB-র সমন পেয়ে মুম্বইতে ফিরলেন সারা আলি খান
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বৃহস্পতিবার বিকেলে গোয়া থেকে মুম্বইতে ফেরেন সারা আলি খান। মা অমৃতা সিংয়ের হাত ধরে গোয়া থেকে ফেরেন 'সিম্বা' অভিনেত্রী। অমৃতা সিংয়ের সঙ্গে সারা আলি খানের মুম্বই বিমানবন্দরের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে হু হু করে।

আরও পড়ুন : সমন পেয়ে মায়ের সঙ্গে মুম্বইতে ফিরছেন সারা, মেয়ের কঠিন সময়ে করিনাকে নিয়ে দিল্লি গেলেন সইফ

বুধবার বিকেলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে সমন পাঠানো হয় সারা আলি খানকে।  এনসিবির সমন পাওয়ার পর এ বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে দেখা যায়নি অভিনেত্রীকে।  কেন্দ্রীয় সংস্থার তরফে জানানো হয় ২৬ সেপ্টেম্বর এনসিবির অফিসে হাজিরা দিতে হবে তাঁকে।  এরপরই বৃহস্পতিবার মুম্বইতে ফেরেন সারা। 

দেখুন...

 

সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের লোনাভলার বাগান বাড়ির কাজে নিয়োগ করা নৌকা চালক দাবি করেন, সারা আলি খান পাবনার বাগান বাড়িতে যেতেন। ৩-৪ বার সুশান্তের বাগান বাড়িতে সারা গিয়েছেন বলে দাবি করা হয়।  এমনকী, সুশান্তের সঙ্গে সারা পার্টিও করতেন বলে করা হয় দাবি।  তবে ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসের পর থেকে সুশান্তের বাগান বাড়িতে আর দেখা যায়নি সারাকে। সারার পরিবর্তে সেখানে হাজির হতেন রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডারা। যে দাবি প্রকাশ্য আসতেই বেশ শোরগোল শুরু হয়ে যায়। 

.