Chhavi Mittal: নায়িকার চুলে লাগল আগুন! ছুটে এসে বাঁচালেন সহ-অভিনেতা...

Chhavi Mittal: শ্যুটিং-এর মাঝেই অভিনেত্রীর চুলে লেগে গেল আগুন। ইনি  আর কেউ না অভিনেত্রী ছবি মিত্তল। সেটেই তাঁর চুল মোমবাতির আগুনের কাছাকাছি চলে আসায় এই বিপত্তি ঘটে। তবে তাঁকে এই সময় আগুনের হাত থেকে বাঁচায় তাঁর সহ অভিনেতা করণ গ্রোভার।

Updated By: Dec 20, 2023, 07:29 PM IST
Chhavi Mittal: নায়িকার চুলে লাগল আগুন! ছুটে এসে বাঁচালেন সহ-অভিনেতা...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শ্যুটিং-এর মাঝেই অভিনেত্রীর চুলে লেগে গেল আগুন। ইনি আর কেউ না অভিনেত্রী ছবি মিত্তল। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতেও দেখতে পাওয়া গেছে তাঁকে। তাঁর চুলে আগুন লেগে যাওয়ার এই ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন: Indore: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ, পুলিসের জালে জনপ্রিয় ইউটিউবার...

সেটেই তাঁর চুল মোমবাতির আগুনের কাছাকাছি চলে আসায় এই বিপত্তি ঘটে। তবে তাঁকে এই সময় আগুনের হাত থেকে বাঁচায় তাঁর সহ অভিনেতা করণ গ্রোভার। খালি হাতেই করণ তাঁর সহ অভিনেতার চুলে লেগে যাওয়া আগুন নেভায়।

অভিনেত্রী সেই ভয়াবহ ভিডিয়ে শেয়ার করার পাশাপাশি করণকে ধন্যবাদ জানান। তিনি পোস্টে লেখেন, ‘আগেও সেটে অনেক অ্যাক্সিডেন্টই হয়েছে, তবে আমার চুলে আগুন লেগে যাওয়ার এই ঘটনাতে আমি সবথেকে বেশি ভয় পেয়েছি। ঘটনাটি ক্যামেরাবন্দিও হয়ে যায় না চাইতেই। ধন্যবাদ করণকে আমাকে এর থেকে বাঁচানের জন্য, এবং খালি হাতে আগুন নেভানোর জন্য।‘

আরও পড়ুন: Jacqueline Fernandez: জেল থেকেই জ্যাকুলিনকে একের পর এক প্রেমপত্র সুকেশের, নিরাপত্তা চাইলেন অভিনেত্রী...

করণও তাঁর পোস্টে মজার ছলে উত্তর দিয়ে লেখেন, ‘আমি যখন প্রথম আগুন দেখি আমি ভাবি তুমি এত হট তাই আগুন লেগে গেছে, কিন্তু তারপর আমি বুঝতে পারি যে আসলে মোমবাতি থেকে এই আগুন লেগেছে। সাবধানে থাকো, সচেতন থাকো।‘

এর আগেই ছবি জানিয়েছিলেন যে তাঁর প্রথম ধাপ ব্রেস্ট ক্যান্সার হয়েছে। সেই কারণে বহুদিন চলেছে চিকিৎসা। যদিও পরবর্তীতে সে ক্যান্সার মুক্ত হয়েছে বলেও জানা গেছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.