Indore: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ, পুলিসের জালে জনপ্রিয় ইউটিউবার...

Oye Indori: ইন্সটাগ্রামে তাঁর ৭.৪ মিলিয়ন ফলোয়ার এবং ইউটিউবে ৭.৮৭  মিলিয়ন সাবস্ক্রাইবার, সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় ইন্দোরের ইনফ্লুয়েন্সার রবীন জিন্দাল। এবার তাঁর বিরুদ্ধেই বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ আনলেন এক মহিলা।

Updated By: Dec 20, 2023, 06:07 PM IST
Indore: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ, পুলিসের জালে জনপ্রিয় ইউটিউবার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে লিভ-ইন পার্টনারকে ধর্ষণের অভিযোগ উঠল বিখ্যাত সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার(Social Media Influencer) এবং 'ওয়ে ইন্দোরি'(Oye Indori) নামে পরিচিত ইউটিউবার রবীন জিন্দালের বিরুদ্ধে। ৩৫ বছর বয়সী এক মহিলার অভিযোগের ভিত্তিতে এমআইজি পুলিস একটি মামলা দায়ের করেছে। অভিযোগকারিনী বলেন যে তিনি রবীনের সাথে লিভ-ইন সম্পর্কে ছিলেন। বিয়ের প্রতিশ্রুতি দিলেও শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার পর তিনি নিজের কথা রাখেননি।

ধৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিস। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে, চলছে তদন্তও। রবীন একজন সুপরিচিত ইন্সটাগ্রাম ইনফ্লুয়েন্সার এবং ইউটিউবার, ইন্সটাগ্রামে তাঁর ৭.৪ মিলিয়ন ফলোয়ার এবং ইউটিউবে ৭.৮৭  মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে। ইন্দোরের বাসিন্দা রবীন কমেডি ভিডিও তৈরি করেন, যার বেশিরভাগেরই লাইক ও শেয়ারের সংখ্যা ৪০ লাখের বেশি।

অভিযোগকারিণীর দাবি, ইন্দোরে রবীনের সঙ্গে পরিচয় হয় তাঁর। এরপর নেহরুনগরে ভাড়ায় ফ্ল্যাট পান রবীন, দুজনেই থাকতে শুরু করেন ফ্ল্যাটে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাঁর সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপন করলেও পরে সেই প্রতিশ্রুতি অস্বীকার করেন।

এমআইজি থানার এসআই শচীন আর্য জানান, মহালক্ষ্মী নগরের বাসিন্দা রবীন জিন্দাল। তাঁর বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়েছে।কিছুদিন আগে একজন সহকর্মীর সঙ্গে আংটি বদল হয়েছে তাঁর।সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় রবীন। ইনস্টাগ্রাম, ফেসবুক, ইউটিউবে তাঁর লক্ষ লক্ষ ফলোয়ার রয়েছে।

উল্লেখ্য, কিছুদিন আগে ইন্দোরের একটি বড় হোটেলে রবীনের সঙ্গে তাঁর সহকর্মী আরেক সোশ্যাল মিডিয়া ইন্ফুয়েন্সারের সঙ্গে বাগদান সম্পন্ন হয়। এই বাগদান অনুষ্ঠানে শহর ও দেশের অনেক সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করেছেন রবীন।

.