Bhupinder Singh: সম্পত্তি নিয়ে বচসার জেরেই খুন করে গ্রেফতার মহাভারত খ্যাত অভিনেতা

খুনের অপরাধে গ্রেফতার ‘মহাভারত’-খ্যাত অভিনেতা ভূপিন্দর সিং। ভুলবশত লাইসেন্স প্রাপ্ত বন্দুক থেকে গুলি চালিয়ে ফেলেন এই অভিনেতা। আর সেই গুলিতেই নিহত হয় এক তরুণ। তাছাড়াও আরও ৩ জন  আহত হয়েছেন বলেও জানতে পারা যাচ্ছে।

Updated By: Dec 8, 2023, 01:36 PM IST
Bhupinder Singh: সম্পত্তি নিয়ে বচসার জেরেই খুন করে গ্রেফতার মহাভারত খ্যাত অভিনেতা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্য়ুরো: এবার খুনের অপরাধে গ্রেফতার ‘মহাভারত’-খ্যাত অভিনেতা ভূপিন্দর সিং (Bhupinder Singh)। সম্পত্তির কারণে প্রতিবেশীর সঙ্গে বিবাদ, সেই বিবাদের জেরেই খুন হতে হলো এক তরুণকে। জানতে পারা গেছে উত্তর প্রদেশের বিজনোরে এই ঘটনা ঘটেছে। ভুলবশত লাইসেন্স প্রাপ্ত বন্দুক থেকে গুলি চালিয়ে ফেলেন এই অভিনেতা। আর সেই গুলিতেই নিহত হয় এক তরুণ। তাছাড়াও আরও ৩ জন  আহত হয়েছেন বলেও জানতে পারা যাচ্ছে।

অভিনেতা ভূপিন্দর সিং-এর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেন মৃত তরুণের মামা। তারপরই গ্রেফতার করা হয় এই অভিনেতা এবং তাঁর সহকর্মীকে। যদিও তাঁর আরও দুই সহযোগী এখনও অবধি পলাতক। পুলিস তাঁদের খোঁজ করছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন: Pradhan Movie Trailer: দেব-সোহম জুটি কী পারবে অন্যায়ের মোকাবিলা করতে? প্রাকাশ্যে ‘প্রধান’ সিনেমার ট্রেলার…

অভিনেতা ভূপিন্দর সিং কুয়ানখেদা খাদ্রির বাসিন্দা। রবিবার থেকেই তাঁর প্রতিবেশী গুরদীপ সিং-এর সঙ্গে তাঁর বচসা শুরু হয় সম্পত্তি নিয়ে। তখনই অভিনেতা তাঁর  লাইসেন্স করা পিস্তল দিয়ে গুলি চালাতে শুরু করে। ইচ্ছা করে মারতে না চাইলেও ভুলবশত গুলি চলে যায় তাঁর হাত থেকে। সেই গুলিতেই আহত হন তাঁর প্রতিবেশী গুরদীপ সিং, তাঁর স্ত্রী, এবং তাঁর দুই পুত্র। বাকিদের কিছু না হলেও সেইখানেই মৃত্যু হয় তাঁর ২২ বছর বয়সী ছোট পুত্র গোবিন্দ সিং।

এরপরই অভিনেতার বিরুদ্ধে হত্যামামলা দায়ের করা হয়। তারপর গ্রেফতার করা হয় অভিনেতা ভূপিন্দর সিং-কে। সেই সঙ্গেই তাঁর সহকর্মী জ্ঞান সিং-কেও গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: KIFF 2023| Mamata Banerjee| Salman Khan: ‘কেউ বিরক্ত করলে জানিও, আমরা পাশে থাকব’, সলমানকে ‘রাজনৈতিক’ আশ্বাস মমতার...

তিনি ‘জয় মহাভারত’ দিয়ে তাঁর কর্মজীবন শুরু করেন।  পরবর্তীতে এক হাসিনা থি, মধুবালা এক ঈশক-এক জুনুন, তেরে শেহের মে-এর মতো সিরিয়ালে কাজ করতে দেখা গেছে তাঁকে।

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল

.