Abir Chatterjee: ‘...উদ্ধত শোনালে, আমি অপারগ’ নেটপাড়ায় কার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন আবীর?

Abir Chatterjee: ‘আপনারা আশাহত হলে, মার্জনা করবেন। এবার কমেন্ট সেকশন প্রভূত মতামত দিয়ে ভরিয়ে দিন। একটাই অনুরোধ, নিজেদের মধ্যে অযথা ঝগড়া বা কলহ করবেন না’। এবার সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিলেন আবীর চট্টোপাধ্যায়।

Updated By: Oct 6, 2023, 09:16 PM IST
Abir Chatterjee: ‘...উদ্ধত শোনালে, আমি অপারগ’ নেটপাড়ায় কার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন আবীর?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় অভিনেতা অভিনেত্রীরা একদিকে যেমন কাজের খবর শেয়ার করেন সেরকমই ব্যক্তিগত জীবনের কথাও শেয়ার করেন। এমনকী ফ্যানেদের সঙ্গে সরাসরি যোগাযোগ রাখার মাধ্যমও এখন সোশ্যাল মিডিয়া। কিন্তু এবার সোশ্যাল মিডিয়াতে ফ্যানেদের উপর ক্ষোভ উগরে দিলেন আবীর চট্টোপাধ্যায়(Abir Chatterjee)। পাশাপাশি তিনি জানিয়ে দিলেন যে এই কারণে তাঁকে উদ্দত মনে হলেও তিনি অপারগ।

আরও পড়ুন- Shakib Khan: শেহনাজ বা প্রাচী নয়, বলিউডে শাকিবের নায়িকা সোনাল

আবীর লেখেন, ‘গত কয়েক মাস যাবৎ লক্ষ্য করছিলাম, আজ বলছি... উদ্ধত শোনালে, আমি অপারগ। যেহেতু আপনারা কাজের পোস্টে খুব একটা আগ্রহী নন, তাই আজ ব্যক্তিগত ছবি-ই দিলাম। যদিও এই ছবিটি কাজের সূত্রেই তোলা। আর সোশ্যাল মিডিয়া তে খুব একটা ব্যক্তিগত ছবি (সংগ্রহে নেই-ও বিশেষ) শেয়ার করার মনোবৃত্তি আমার নেই। আপনারা আশাহত হলে, মার্জনা করবেন। এবার কমেন্ট সেকশন প্রভূত মতামত দিয়ে ভরিয়ে দিন। একটাই অনুরোধ, নিজেদের মধ্যে অযথা ঝগড়া বা কলহ করবেন না। পুজো আসছে। ভালো থাকুন সবাই।’ পাশাপাশি তিনি জানান যে পুজোর ছবির প্রমোশনেই তাঁর পুজোর সাজ শুরু।

আরও পড়ুন- Shehnaaz Gill: ‘বলিউডে টিকে থাকতে হলে...’ কোন মাশুলের কথা বললেন শেহনাজ?

যথারীতি কমেন্ট সেকশনে উপচে পড়ে মন্তব্যে। তবে সকলেই আবীরের লুকের প্রশংসা করেন। অনেকেই লেখেন তাঁরা সোনাদার অপেক্ষায় আছেন। প্রসঙ্গত, পুজোয় মুক্তি পেতে চলেছে আবীরের ছবি ‘রক্তবীজ’। এইবার পুজোয় প্রথমবার মুক্তি  পেতে চলেছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবি ‘রক্তবীজ’। এই ছবিতেই প্রথমবার মিমি চক্রবর্তীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেতা। ছবির ট্রেলারেই নজর কেড়েছেন আবীর। ছবিতে তিনি দিল্লিবাসী পুলিস অফিসার। এই ছবির জন্য ইন্ডিয়া গেটে শ্যুট করেছেন অভিনেতা। আগামী ১৯ অক্টোবর রিলিজ হতে চলেছে ‘রক্তবীজ’।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.