WATCH | Uorfi Javed: 'নগ্ন করে টাকা...' উর্ফির নিশানায় শিল্পার স্বামী! ভিডিয়ো সাড়া ফেলে দিল

Uorfi Javed Calls Raj Kundra Porn King: এবার রাজ কুন্দ্রাকে ধুয়ে দিলেন উর্ফি জাভেদ। রাজের মন্তব্য়ের পাল্টা দিলেন অভিনেত্রী। যে ভিডিয়ো ঝড় তুলে দিল সোশ্য়ালে  

Updated By: Oct 6, 2023, 07:55 PM IST
WATCH | Uorfi Javed: 'নগ্ন করে টাকা...' উর্ফির নিশানায় শিল্পার স্বামী! ভিডিয়ো সাড়া ফেলে দিল
উর্ফির তোপ রাজকে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'সেমি-ন্যুড বা ন্যুডিটিই উর্ফির অস্ত্র। যার জন্য় বিস্তর সমালোচিত হন ইন্টারনেট সেনসেশন উর্ফি জাভেদ (Urfi Javed) । তবুও সমালোচকদের মুখে ঝামা ঘষে, উর্ফি ফ্লন্ট করেন নিজের পোশাক ও শরীর। পোশাক নিয়ে নিত্য নতুন পরিকল্পনায় যে উর্ফির জুড়ি মেলা ভার, তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি এক স্ট্যান্ড-আপ কমেডি শোয়ে পারফর্ম করতে গিয়ে, উর্ফির পোশাক নিয়ে মন্তব্য করেছিলেন রাজ কুন্দ্রা (Raj Kundra)। 

আরও পড়ুন: 'কাছে এসো, জড়িয়ে ধরো'! মুম্বইতে উর্ফির চরম...

শিল্পা শেট্টির স্বামী রাজ পেশায় ব্যবসায়ী এবং শিল্পপতি। তবে বছর দুয়েক আগে তাঁর নাম জড়িয়েছিল পর্নোগ্রাফি মামলায়। যে অপরাধে তাঁর দু'মাসের উপর জেল হেফাজত হয়েছিল। জেল থেকে ফেরার পর থেকেই রাজ নিজের মুখ দেখান না প্রকাশ্যে। প্রায় দু'বছর তিনি এমনটাই করছেন। বাহারি মাস্কেই নিজের মুখ ঢেকে রাখেন রাজ। ওই স্ট্যান্ড-আপ কমেডি শোয়ে প্রথমবার নিজের পর্নকাণ্ড নিয়ে কথা বলেন রাজ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Raj Kundra (@onlyrajkundra)

অনুষ্ঠানের ক্লিপ রাজ নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। আইপিএল দল রাজস্থান রয়্যালসের প্রাক্তন মালিক বলেন, 'বিগত দুই বছরে পাপারাৎজিদের চেয়ে বেশি কেউ ভালোবাসেনি আমায়। কারণ ওদের দু'টোই স্টার। একটা আমি ও অন্য়টা উর্ফি জাভেদ। মিডিয়া এটাই দেখে যে, রাজ কুন্দ্রা কী পরবে আর উর্ফি জাভেদ কী পরবে না!' এই ভিডিয়ো ক্লিপ উর্ফি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, 'অন্যদের নগ্ন করে টাকা রোজগার করা, পর্ন কিং এখন আমার পোশাক নিয়ে মন্তব্য় করবে!' রাজ যদিও আর কিছু বলেননি। তাঁর বায়োপিকও শীঘ্রই মুক্তি পাচ্ছে বলে খবর।

উর্ফি কিন্তু সোজা কথা বলতে দু'বার ভাবেন না। নাম না করেই ২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় নাম জড়়ানোর কারণে জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহিকেও অবলীলায় তোপ দাগেন। যদিও সানি লিওনি বা কঙ্গনা রানাওয়াতরা সমর্থন করেন এই স্ট্রেইট ব্যাটে চালিয়ে খেলা উর্ফিকেই। 

আরও পড়ুন: Shakib Khan: শেহনাজ বা প্রাচী নয়, বলিউডে শাকিবের নায়িকা সোনাল

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.