Aishwarya-Anhishek Divorce: ঐশ্বর্যর ইচ্ছেতেই বিবাহ-বিচ্ছেদ! এবার মুখ খুললেন অভিষেক...

Abhishek-Aishwarya Separation: সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে সাদা-কালো একটি ভিডিও। যেখানে অভিষেককে বিয়ে ও বিচ্ছেদের বিষয়ে মুখ খুলতে দেখা গেছে। সেই ভিডিয়ো ভাইরাল হতেই মুখ খুললেন জুনিয়র বচ্চন। 

Updated By: Aug 12, 2024, 06:28 PM IST
Aishwarya-Anhishek Divorce: ঐশ্বর্যর ইচ্ছেতেই বিবাহ-বিচ্ছেদ! এবার মুখ খুললেন অভিষেক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অভিষেক বচ্চন (Abhishek Bachchan) ও ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) বিবাহ বিচ্ছেদের খবর নিয়ে তোলপাড় বলিউড। গত জুলাই মাসেই তারা দুজনে বিচ্ছেদের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন বলে উঠে আসে একটি ভিডিওতে। জানা যায় যে বিগত কয়েক বছর তাঁরা একসঙ্গে বসবাস করলেও বিশেষ ভালো কাটেনি। তাই শেষ পর্যন্ত তারা আলাদা হওয়ার পথেই হাঁটছেন। একটি ভিডিয়োতে অমিতাভপুত্র অভিষেক বচ্চনের এই কথায় সরগরম নেটপাড়া। এবার এই প্রসঙ্গে সরাসরি মুখ খুললেন অভিষেক বচ্চন।

আরও পড়ুন- Jisshu-Nilanjana: 'সত্‍ থাকা জরুরি, কর্মফল পাবেই', যীশুর নাম ছেঁটে বড় ঘোষণা নীলাঞ্জনার...

সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে সাদা-কালো একটি ভিডিও। যেখানে অভিষেককে বিয়ে ও বিচ্ছেদের বিষয়ে মুখ খুলতে দেখা গেছে। এই ভিডিওতে জুনিয়র বচ্চনকে দেখা গেছে মুখে কাঁচাপাকা ফ্রেঞ্চকাট দাড়ি আর কালো টি-শার্টে। ভিডিওতে অভিষেক বচ্চন বলছেন 'গত জুলাইতেই আমি আর ঐশ্বর্যর বিচ্ছেদের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। বিগত কয়েক বছর আমাদের একসঙ্গে বিশেষ ভালো কাটেনি। তাই আমরা শেষ পর্যন্ত আলাদা হওয়ার পথেই হাঁটছি। এখন প্রশ্ন আমাদের মেয়ে আরাধ্যাকে নিয়ে'।

সামাজিকমাধ্যমে এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। নেটিজেনদের অনেকেরই ধারণা ‘ভিডিওটি ডিপফেক’। মনে করা হচ্ছে, এআইয়ের মাধ্যমে এই ভিডিওটি তৈরি করা হয়েছে বলেই অনুমান করছেন ভক্ত-অনুরাগীরা। ভিডিওটি ফ্যান পেজের তরফে পোস্ট করেও লেখা হয়েছে- ‘ভিডিওটি সত্য নাকি বানানো তা আমার জানা নেই। এখন পর্যন্ত এমন নানান গুজব রটেছে। তবে এ বিষয়ে তাদের কেউই মুখ খোলেননি।’তবে যখন এই নিয়ে আলোচনা তুঙ্গে তখন মুখ খুললেন অভিষেক। 

আরও পড়ুন- R.G.Kar Incident: '১৩ বছর আগে কোচিং থেকে প্রেম, রাত ১১.৩০টায় শেষ কথা, তারপর...' কাঁদতে কাঁদতে আরজিকর-কাণ্ডে দোষীদের শাস্তির দাবি হবু স্বামীর

প্যারিস অলিম্পিক্স দেখতে গিয়েছিলেন অভিষেক৷ সেখানে গিয়ে শেষে মুখ খোলেন জুনিয়র বচ্চন৷ যে বিয়ের আংটি না পরা নিয়ে এত কথা হয়েছিল, বিচ্ছেদের গুঞ্জনের সূত্রপাত হয়, সেই আংটি দেখিয়ে দিলেন অভিষেক৷ তিনি ভক্তদের উদ্দশ্যে বলেন যে তিনি এখনও বিবাহিত এবং তাঁদের সংসার রয়েছে৷ ফলে আপাতত ডিভোর্সের গুঞ্জনে জল ঢেলে দিলেন অভিষেক৷

প্রসঙ্গত, ২০০৭ সালের এপ্রিলে সাতপাকে বাঁধা পড়েন অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। ২০১১ সালে জন্ম হয় তাঁদের মেয়ে আরাধ্যা বচ্চনের। ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদ আর বচ্চন পরিবারের অশান্তির খবর গত বছর থেকে জোরালো হয়। শোনা যায় যে মেয়েকে নিয়ে আলাদাই থাকছেন ঐশ্বর্য। শোনা যাচ্ছিল আরও অনেক গল্প। তবে এরই মাঝে মুখ খুললেন অভিনেতা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.