Jisshu-Nilanjana: 'সত্‍ থাকা জরুরি, কর্মফল পাবেই', যীশুর নাম ছেঁটে বড় ঘোষণা নীলাঞ্জনার...

Jisshu-Nilanjana: বেশ কয়েকদিন ধরেই যীশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা শর্মার ডিভোর্সের খবরে শোরগোল ইন্ডাস্ট্রি ও নেটদুনিয়ায়। এই বিচ্ছেদের কারণ হিসাবে উঠে আসছে যীশু সেনগুপ্তের সঙ্গে তাঁর ম্যানেজারের সম্পর্ক। দীর্ঘ ২০ বছরের সংসার ভাঙার কারণেই নাকি সম্প্রতি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নীলাঞ্জনা। শোনা যাচ্ছে ইতোমধ্যেই আইনজীবীর পরামর্শও নিয়েছে নীলাঞ্জনা। অনুরাগী থেকে শুরু করে ইন্ডাস্ট্রির বন্ধু বান্ধব, প্রায় সকলেই এই বিচ্ছেদের খবরে কার্যত হতবাক। এরই মাঝে বড় সিদ্ধান্ত নিলেন নীলাঞ্জনা। 

Updated By: Aug 12, 2024, 05:58 PM IST
Jisshu-Nilanjana:  'সত্‍ থাকা জরুরি, কর্মফল পাবেই', যীশুর নাম ছেঁটে বড় ঘোষণা নীলাঞ্জনার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিনে টলিপাড়ায় যে খবর সবাইকে চমকে দিয়েছে তা হল যীশু সেনগুপ্ত (Jisshu U Sengupta) ও নীলাঞ্জনা শর্মার (Nilanjana) বিবাহ বিচ্ছেদ। সেই বিচ্ছেদের বেশ কয়েকদিন পরেই দুই মেয়েকে সঙ্গে নিয়ে মঞ্চে উঠলেন নীলাঞ্জনা। রবিবার শহরের একটি অ্যাওয়ার্ড শোয়ে 'যিশু উজ্জ্বল সেনগুপ্ত প্রোডাকশন' হাউজের ধারাবাহিক 'হর গৌরী পাইস হোটেল'-এর জন্য সেরা প্রযোজক হিসাবে অ্যাওয়ার্ড গ্রহণ করেন নীলাঞ্জনা। সেখানেই নয়া ঘোষণা নীলাঞ্জনার।

আরও পড়ুন- R.G.Kar Incident: '১৩ বছর আগে কোচিং থেকে প্রেম, রাত ১১.৩০টায় শেষ কথা, তারপর...' কাঁদতে কাঁদতে আরজিকর-কাণ্ডে দোষীদের শাস্তির দাবি হবু স্বামীর

যিশুর নামে প্রযোজনা সংস্থা হলেও বিগত ৬ বছর ধরে একা হাতেই এই প্রযোজনা সংস্থার খুঁটিনাটি দেখভাল করেছেন নীলাঞ্জনা। তবে এবার নিজের প্রযোজনা সংস্থা শুরু করার ঘোষণা করলেন নীলাঞ্জনা। রবিবার অ্যাওয়ার্ড শোয়ে এসেই সেই ঘোষণা করলেন তিনি। তাঁর  সোশ্যাল মিডিয়া প্রোফাইলের নাম নিনি চিনিজ মাম্মা। সেই নামেই প্রযোজনা সংস্থা খুলবেন তিনি। তাঁর প্রযোজনা সংস্থার নাম হতে চলেছে 'নিনি চিনিজ মাম্মা প্রোডাকশন হাউজ'। জি বাংলার আসন্ন ধারাবাহিকও এই প্রযোজনা সংস্থার ব্যানারে আসছে বলেই জানান নীলাঞ্জনা।

অভিনেত্রী, প্রযোজক নীলাঞ্জনার কথায়, "আমার দুই মেয়ের ডাকনামে প্রযোজনা সংস্থার নাম। মা মারা যাওয়ার পর থেকে ওরাই আমার জীবনে অভিভাবকের মতো। ওদের নিয়েই বাকি পথ চলতে চাই।" এছাড়াও নীলাঞ্জনা জানান যে তিনি ভালো আছেন। এক সাক্ষাত্‍কারে তিনি বলেন, 'সবার জীবনেই কঠিন সময় আসে। সারা বিশ্ব জুড়েই অস্থিরতা। সত্‍ থাকতে হবে। কর্মফল পাবেই। কর্মফলের থেকে বড় কিছু নেই। ভগবানের উপর ভরসা রাখো।'

আরও পড়ুন- Aparna Sen on R.G.Kar Incident: 'আরজি করের দায় সরকারকেই নিতে হবে...' দাবি অপর্ণা সেনের...

'৬ বছর আগে প্রযোজক হিসাবে ফিরে এত ভালোবাসা পেয়েছি। সবার সাপোর্টের কারণেই হরগৌরী পাইস হোটেল এই উচ্চতায় পৌঁছেছে। একটা সিরিয়াল সেরা তখনই হয় যখন সবাই একসঙ্গে কাজ করে', রবি ওঝার স্মৃতিতে পাওয়া এই পুরস্কার পেয়ে আনন্দিত নীলাঞ্জনা। ব্যক্তিগত জীবনের কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, 'দীর্ঘদিন মা আমার কাছে এসে ছিলেন। আমি মায়ের খুবই কাছের ছিলাম। মা চলে যাওয়া মেনে নিতে পারছিলাম না। এই সময়ে যেভাবে দুই মেয়ে আমায় আগলে ধরেছে। তাই ওদের ডেডিকেট করেই এই প্রযোজনা সংস্থা খুললাম'। অভিনেত্রী জানান তাঁর দুই মেয়েই তাঁকে নিজেকে ভালোবাসতে শিখিয়েছে। তাঁর মতে, কেউ নিজে ভালো না থাকলে অন্যকে ভালো রাখা যায় না, তাঁর দুই মেয়ে তাঁকে এটাই শিখিয়েছেন। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.