A R Rahman’s son accident: ভয়াবহ দুর্ঘটনার মুখে এ আর রহমানের ছেলে, অল্পের জন্য প্রাণে বাঁচলেন আমিন...

A R Rahman’s son accident: জোর কদমে চলছিল শ্যুটিং। মঞ্চে গান গাইছিলেন এ আর রহমান পুত্র এ আর আমিন। কিন্তু আচমকাই ভেঙে পড়ে মঞ্চের উপরে থাকা ঝাড়বাতি...

Updated By: Mar 5, 2023, 06:44 PM IST
A R Rahman’s son accident: ভয়াবহ দুর্ঘটনার মুখে এ আর রহমানের ছেলে, অল্পের জন্য প্রাণে বাঁচলেন আমিন...

A R Rahman’s son accident, A R Ameen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন বিশ্বখ্যাত ভারতীয় সুরকার এ আর রহমানের ছেলে এ আর আমিন। একটি শ্যুটিং সেটে স্টেজের উপর আচমকাই ঝুলে পড়ে একটি ঝাড়বাতি, তখন ঐ মঞ্চেই পারফর্ম করছিলেন তিনি। আমিন ইন্সটাগ্রামে সেটের দুটি ছবি শেয়ার করেছেন এবং সেই সঙ্গে ক্যাপশনে ঘটনার বিস্তারিত উল্লেখ করেছেন, কীভাবে এই ঘটনা ঘটল। তাঁর জীবন বাঁচানোর জন্য সর্বশক্তিমানকে ধন্যবাদও জানিয়েছেন রহমান সুপুত্র আমিন।

আরও পড়ুন- Ankush-Nusrat: যত কাণ্ড থাইল্যান্ডে! অঙ্কুশের বিরুদ্ধে মামলার হুমকি নুসরতের

এ আর আমিন সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমি সর্বশক্তিমান, আমার বাবা-মা, পরিবার, শুভাকাঙ্ক্ষী এবং আমার আধ্যাত্মিক শিক্ষকের কাছে কৃতজ্ঞ যে, আমি আজ নিরাপদে আছি এবং জীবিত আছি। মাত্র তিন রাত আগেই আমি একটি গানের শ্যুটিং করছিলাম। আমি টিমের ওপর আস্থা রেখেছিলাম যে, যখন আমি ক্যামেরার সামনে পারফর্ম করার দিকে মনোযোগ দিচ্ছিলাম, তখন তারা ইঞ্জিনিয়ারিং এবং নিরাপত্তার বিষয়টি খেয়াল রেখেছে। কিন্তু এর মাঝেই হঠাৎ একটা ক্রেন থেকে ঝুলে থাকা গোটা ট্রাস আর ঝাড়বাতি ভেঙে পড়ল। তখন আমি ঠিক সেই জায়গারই মাঝখানে ছিলাম। এখানে-ওখানে কয়েক ইঞ্চি হলে, কয়েক সেকেন্ড আগে-পরে হলেই পুরো রিগটাই আমাদের মাথায় পড়ে যেত। এই ঘটনায় আমি আর আমার টিম শিউরে উঠেছি এবং এই আঘাত থেকে নিজেকে বের করে আনতে পারছি না।’

আরও পড়ুন- Trina Saha: ফের বিয়ের সাজে তৃণা, কাকে বিয়ে করবেন অভিনেত্রী? পরামর্শ নেটপাড়ার...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by “A.R.Ameen” (@arrameen)

'ওকে কানমণি' ছবির মাধ্যমে প্লেব্যাক গায়ক হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন আমিন। এ আর আমিন শচীন: এ বিলিয়ন ড্রিমস, টু পয়েন্ট ও-এর মতো বে কয়েকটি ছবিতে কণ্ঠ দিয়ে ইন্ডাস্ট্রিতে সুনাম অর্জন করেন। এই সব ছবিতেই সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান। সম্প্রতি একটি গানের শুটিংয়ের সময় এই তরুণ প্রতিভাবান গায়ক জানান যে, কীভাবে একটি গানের শুটিংয়ে ক্রেন থেকে আচমকাই বেশ কিছুটা নীচে ঝাড়বাতি ঝুলে পড়ায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পান রহমানপুত্র।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.