Ankush-Nusrat: যত কাণ্ড থাইল্যান্ডে! অঙ্কুশের বিরুদ্ধে মামলার হুমকি নুসরতের

Abar Bibaho Obhijaan Trailer: ২০১৯ সালে মুক্তি পেয়েছিল রোমান্টিক কমেডি বিবাহ অভিযান। ছবির গল্প তিন কাপলকে কেন্দ্র করে। সেই চরিত্রে কার্যত দর্শককে প্রাণ খুলে হাসিয়েছিলেন অঙ্কুশ হাজরা, নুসরত ফারিয়া(Nusrat Faria), রুদ্রনীল ঘোষ(Rudranil Ghosh), সোহিনী সরকার (Sohini Sarkar), অনির্বাণ ভট্টাচার্য(Anirban Bhattacharya) ও প্রিয়াঙ্কা সরকার(Priyanka Sarkar)। এবার মুক্তির অপেক্ষায় এই সিরিজের দ্বিতীয় ছবি। 

Updated By: Mar 5, 2023, 04:11 PM IST
Ankush-Nusrat: যত কাণ্ড থাইল্যান্ডে! অঙ্কুশের বিরুদ্ধে মামলার হুমকি নুসরতের

Abar Bibaho Obhijaan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বউকে না জানিয়ে এবার থাইল্যান্ড(Thailand) ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে ফেলেছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। তবে তিনি একা নন, এবার তাঁর সঙ্গী বন্ধু রুদ্রনীল। দুজনের কেউই বাড়িতে একথা জানাননি। তবে এর মাঝেই অঙ্কুশের টিকিট চোখে পড়ে যায় তাঁর স্ত্রীর আর তখনই তাঁর বিরুদ্ধে মামলার হুমকি দেয় তাঁর স্ত্রী। না এগুলো কোনওটাই বাস্তবে ঘটেনি, এই সবটাই ছবিক চিত্রনাট্য। ছবির নাম ‘আবার বিবাহ অভিযান’। ফের বড়পর্দায় ফিরছে অনুপম ও রজতের বন্ধুত্বের কাহিনী। ফিরছে মালতী-গনেশ, অনুপম-রাই ও রজত-মায়ার প্রেমকাহিনী, পরিচালনায় সৌমিক হালদার(Soumik Halder)। তবে এবার সবটাই ঘটবে থাইল্যান্ডে।

আরও পড়ুন- Salman Khan: টাইগার থ্রিয়ের সেটে সলমান, পাশে কে এই সুন্দরী?

আগের ছবিতে মালতীকে প্রেম নিবেদন করতে কোনও কসর বাকি রাখেননি গনশা। তবে এবার বদলাচ্ছে গল্প। কারণ ইতোমধ্যেই বিয়ে হয়ে গেছে তাঁদের। ট্রেলারের শুরুতেই দেখা যায় ভ্লগ বানাচ্ছে গনশা। সেখানে তিনি বলছেন যে, এবার ‘তৈল্যান্ডে’ পাড়ি দিচ্ছেন তিনি। মালতীর থেকে বাঁচতেই এই অভিযান। সেই ভ্লগ দেখে রেগে আগুন মালতী। ফোনে ঝাঁঝিয়ে ওঠেন তিনি, তবে তাঁকে গণশা বুঝিয়ে দেয় যে এবার থাইল্যান্ডে নয়া অভিযান। অন্যদিকে বাড়িতে না জানিয়ে থাইল্যান্ড ঘুরতে যাওয়ার টিকিট কেটে বউ রাইয়ের হাতে ধরা পড়ে যায় অনুপম। তাঁর বিরুদ্ধে ৪২১ ধারায় মামলা করার হুমকি দেন তাঁর বউ। রজতের জীবনে আবার অন্য চাপ। মায়ার ঠাকুর আসন থেকে লক্ষ্মীর ভাঁড় চুরি করে সে থাইল্যান্ড যাওয়ার পরিকল্পনা করেছে। সব মিলিয়ে এবার যে থাইল্যান্ডে জমবে মজা, তা ট্রেলার দেখেই অনুমান করা যাচ্ছে। ছবির বেশি বেশিরভাগই শ্যুট হয়েছে থাইল্যান্ডের বিদেশি লোকেশনে ও কিছু অংশ কলকাতায় শ্যুট হয়েছে। গত নভেম্বর মাসে ছবির গোটা টিম পাড়ি দিয়েছিল থাইল্যান্ডে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

প্রসঙ্গত, ২০১৯ সালে মুক্তি পেয়েছিল রোমান্টিক কমেডি বিবাহ অভিযান। ছবির গল্প তিন কাপলকে কেন্দ্র করে। সেই চরিত্রে কার্যত দর্শককে প্রাণ খুলে হাসিয়েছিলেন অঙ্কুশ হাজরা, নুসরত ফারিয়া(Nusrat Faria), রুদ্রনীল ঘোষ(Rudranil Ghosh), সোহিনী সরকার (Sohini Sarkar), অনির্বাণ ভট্টাচার্য(Anirban Bhattacharya) ও প্রিয়াঙ্কা সরকার(Priyanka Sarkar)। প্রথম ছবিতে একেবারে অন্য ধরনের চরিত্রে মাতিয়ে দিয়েছিলেন অনির্বাণ। এবার মুক্তির অপেক্ষায় এই সিরিজের দ্বিতীয় ছবি ‘আবার বিবাহ অভিযান’। রবিবার সকালে সামনে এল ছবির ট্রেলার। এবারের চিত্রনাট্যের প্রেক্ষাপট থাইল্যান্ড। সেখানেই জমবে তিন দম্পতির গল্প। প্রথম ছবির মতোই এই ছবির চিত্রনাট্য ও গল্প রুদ্রনীলের লেখা। সঙ্গীত পরিচালনায় জিৎ গঙ্গোপাধ্যায়(Jeet Ganguly)। আগামী ৮ জুন মুক্তি পেতে চলেছে ‘আবার বিবাহ অভিযান’। এই ছবি প্রযোজনা করছে 'শ্রী ভেঙ্কটেশ ফিল্মস' প্রযোজনা সংস্থা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.