জুন আন্টিকে জুতো দিয়ে মারলেন এক সিরিয়ালপ্রেমী, মার খেয়ে কী বললেন উষসী?

'আঘাত সে যে পরশ তব সেই তো পুরস্কার': উষসী

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 29, 2021, 04:53 PM IST
জুন আন্টিকে জুতো দিয়ে মারলেন এক সিরিয়ালপ্রেমী, মার খেয়ে কী বললেন উষসী?

নিজস্ব প্রতিবেদন: ছোটপর্দার জুন-আন্টি। অনস্ক্রিন তিনি সুপারহিট টো বটেই, ভয়ানক একজন খলনায়িকা। তাঁর অভিনয় দক্ষতার মধ্যে দিয়ে চরিত্রটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন। এখন তিনি জুন নামেই বেশি পরিচিত। দর্শকের অত্যন্ত পছন্দের ধারাবাহিক শ্রীময়ী-তে তিনি শুধুই ষড়যন্ত্র করেন। সারাদিন নানান ফন্দি আঁটেন, স্বাভাবিকভাবেই জুনের উপর খুব রাগ দর্শকের। আর তাই এই ধারাবাহিকের প্রতি দর্শকের টান একটু অন্যরকম।

উষসী (Usashi Chakraborty) বারবারই বলেছেন একজন ভিলেনের চরিত্রে অভিনয়ের সার্থকতা তখনই হয় যখন দর্শক সেই চরিত্রটিকে ঘৃণা করে। জুন আন্টি উষসীর জীবনে সেরকমই এক চরিত্র। তিনি ও তাঁর অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে দিয়েছেন। এর আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছবি, জুন আন্টির ছবির কেক কেটে তাঁর মুখের উপর ছুড়ি চালিয়ে জুন আন্টির উপর ক্ষোভ উগরে দিয়েছেন সিরিয়ালপ্রেমী। এবার তো মার খেতে হল তাঁকে।

 

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে টিভিতে 'শ্রীময়ী' (Sreemoyee) ধারাবাহিক দেখতে দেখতে হঠাৎই উত্তজনা ও রাগে রিমোর্ট দিয়ে টেলিভিশনের উপরই মারতে থাকেন ওই মহিলা। এরপর আর রাগ সহ্য করতে না পেরে হাতে তুল নোন চটি। তা দিয়েই টেলিভিশনের উপর থেকে জুন আন্টিকে মারতে থাকেন তিনি। বাদ যান না অনিন্দ্য় ওরফে সুদীপ মুখার্জিও। মহিলার ছেলে এই ভিডিও পোস্ট করে লেখেন- 'জুন আন্টিকে দেখে মা একটু উত্তেজিত হয়ে গিয়েছিলেন।'

এই ভিডিও দেখার পর উষসী লেখেন- 'আঘাত সে যে পরশ তব সেই তো পুরস্কার'। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে অভিনেতার সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, 'আমার খুব মজা লাগে, আমি এনজয় করি। খারাপ লাগার কথা নয়, কারণ মহিলা তো আমায় কিছু করেন নি, ওই চরিত্র অর্থাৎ জুন আন্টিকে করেছেন। সেখানেই আমার ভাল লাগা, যে আমি দর্শকের কাছে চরিত্রটিকে ঘৃণার যোগ্য করে তুলতে পেরেছি। আর টেলিভিশনে কাজ করার এটা একটা আলাদা মজা, একটি চরিত্রে অভিনয় করার সময় যেমন সেই চরিত্রের সঙ্গে আমাদের একটা আত্মিক যোগ হয়ে যায়, দর্শকদেরও হয়। তাঁরা একটা জার্নির মধ্যে দিয়ে যায়, আমি যতটা তাঁদের আবেগ প্রভাবিত করতে পারি ততই ভালো।'

 

বর্তমান পরিস্থিতির কথা জানতে চাইলে তিনি জানান, এই মুহুর্তে বাড়িতে বসে সময় কাটছেনা। শুটিং না করে ভালো লাগছে না। ওয়েব সিরিজ দেখেই সময় কাটছে তাঁর। ওয়ার্ক ফ্রম হোম নিয়ে তাঁর মত-তিনি এক পায়ে রাজি। যদিও এখনও তাঁর কাছে এই প্রস্তাব আসে নি তবে এলে তিনি তা স্বাগত জানাবেন। 

.