ভালবাসার মানুষের মৃত্যুর পর কাঁদছেন প্রাক্তন বান্ধবী, ভাইরাল সুশান্ত-অঙ্কিতা পুরনো ভিডিয়ো

পবিত্ রিসতার ভিডিয়ো বাইরাল হয়ে যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 16, 2020, 06:53 PM IST
ভালবাসার মানুষের মৃত্যুর পর কাঁদছেন প্রাক্তন বান্ধবী, ভাইরাল সুশান্ত-অঙ্কিতা পুরনো ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : পবিত্র রিসতার সেট থেকেই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতা লোখন্ডের সম্পর্কের সূত্রপাত হয়। প্রায় ৭ বছর পর অর্থাত ২০১৬ সালে অঙ্কিতার সঙ্গে সম্পর্কের ভাঙন ধরে সুশান্তের। অঙ্কিতা-সুশান্তের সম্পর্কের ভাঙনের পরই একের পর এক সম্পর্কে জড়ান প্রয়াত অভিনেতা। যা নিয়ে শুরু হয় জোর শোরগোল।

আরও পড়ুন : একের পর এক ছবি হাতছাড়া হতে শুরু করে সুশান্তের! ল্যাপটপ, মোবাইল খতিয়ে দেখছে পুলিস

১৪ জুন ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। সুশান্ত কেন আত্মহত্যা করলেন, তা নিয়ে যখন বিভিন্ন ধরনের প্রশ্ন উঠছে, সেই সময় প্রয়াত অভিনেতার ফ্ল্যাট থেকে কাঁদতে কাঁদতে বের হন অঙ্কিতা। অভিনেত্রীর সেই ছবি এবং ভিডিয়ো ভাইরাল হতেই, ফের তাঁদের পুরনো সম্পর্কের পর্দার রসায়ন নিয়ে প্রকাশ্যে এল একটি ভিডিয়ো। যেখান সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অঙ্কিতা লোখন্ডের পর্দার রসায়ন প্রকাশ্যে এসেছে। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

পবিত্র রিসতার সেটে যখন সুশান্ত সিং রাজপুত এবং অঙ্কিতা লোখন্ডে একসঙ্গে পর্দার সামনে আসতেন, তখন দর্শকরা ভালবাসা যেন উপচে পড়তে শুরু করে। এবার সেই ভিডিয়ো দেখে চোখের জল ধরে রাখতে পারেননি নেটিজেনরা।

এদিকে ছিছোঁড়ের পর যখন একের পর এক সিনেমা কেন হাতছাড়া হতে শুরু করে সুশান্ত সিং রাজপুতের! বিষয়টি নিয়ে প্রশ্ন তোলেন কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপম। তিনি বলেন, সুশান্ত সং রাজপুতের হাত থেকে পরপর ৬টি সিনেমা হাতছড়া হয়ে যায়। বলিউডের এই নিষ্ঠুরতাই সুশান্তের মৃত্যুর জন্য দায়ি বলে দাবি করেন সঞ্জয় নিরুপম। যা নিয়ে আরও একদফা শোরগোল শুরু হয়েছে।

.