কোচবিহারে জীবন্ত দগ্ধ মহিলা

জীবন্ত পুড়িয়ে মারা হল এক মহিলাকে। কোচবিহারের পানিশালার ঘটনা। রবিবার সকালে যমুনা রায়ের আর্ত চিত্‍কার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরা দেখেন মহিলা অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে রয়েছেন। হাত-পা বাঁধা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে মহিলার মৃত্যু হয়। কিন্তু তাঁকে কে মারল? কেন মারল? অভিযোগ উঠছে স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামী বিনয়কৃষ্ণ রায়ের বিরুদ্ধে।

Updated By: Dec 19, 2016, 08:25 AM IST
কোচবিহারে জীবন্ত দগ্ধ মহিলা

ওয়েব ডেস্ক: জীবন্ত পুড়িয়ে মারা হল এক মহিলাকে। কোচবিহারের পানিশালার ঘটনা। রবিবার সকালে যমুনা রায়ের আর্ত চিত্‍কার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তাঁরা দেখেন মহিলা অগ্নিদগ্ধ অবস্থায় পড়ে রয়েছেন। হাত-পা বাঁধা। হাসপাতালে নিয়ে যাওয়া হলে মহিলার মৃত্যু হয়। কিন্তু তাঁকে কে মারল? কেন মারল? অভিযোগ উঠছে স্থানীয় পঞ্চায়েত প্রধানের স্বামী বিনয়কৃষ্ণ রায়ের বিরুদ্ধে।

আরও পড়ুন- দুর্গাপুর এক্সপ্রেসওয়ের দাদপুরে পথ দুর্ঘটনায় মৃত্যু বরানগরের ৩ বাসিন্দার

রাজনৈতিক বৈষম্য থেকে নাকি দীর্ঘদিনই একঘরে করে রাখা হয়েছিল ওই পরিবারকে। মেয়ের বিয়ের জন্য ইদানিং নিজেদের একটি জমি বিক্রির চেষ্টা করছিল পরিবারটি। তার থেকেই নতুন করে বিবাদের সূত্রপাত। সকালে ঘটনা ঘটলেও, সন্ধে পর্যন্ত থানায় যেতে পারেনি পরিবারটি। পরে বিনয়কৃষ্ণ রায় সহ চারজনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে তারা।

আরও পড়ুন- কার্শিয়ঙে উদ্ধার নিখোঁজ ছাত্রীর দেহ

.