শিশু বিক্রি চক্রে জ়ডিত স্বামী, ২৪ ঘণ্টায় অভিযোগ মহিলার!

শিশু বিক্রি চক্রে জ়ডিত স্বামী। চব্বিশ ঘণ্টায় অভিযোগ মহিলার। দাবি, পুলিসের কাছে স্বামীর কীর্তি ফাঁসের কথা বলতেই তাঁকে ঘর ছাড়া করা হয়েছে। পাঠিয়ে দেওয়া হয়েছে নেশামুক্তি কেন্দ্রে। অভিযোগ নিয়ে CID-তে নেশামুক্তি কেন্দ্র। শুরু তদন্ত।রাজ্য জুড়ে সক্রিয় শিশু বিক্রি চক্র। CID-র তদন্তে পর্দা ফাঁস হয়েছে একের পর এক নার্সিংহোম, নেশামুক্তি কেন্দ্রের। এসব খবরের মাঝেই নেশা মুক্তি কেন্দ্রে আনা হয় এক মহিলাকে। তাঁর সঙ্গে কথা বলে চমকে ওঠেন নেশামুক্তি কেন্দ্রের কর্মীরা। মহিলার দাবি, কেষ্টপুরের প্রফুল্ল কাননে স্পেক নামে একটি নার্সিংহোম ছিল তাঁর শ্বশুর বাড়ির। শিশু বিক্রির কারবার চলত সেখান থেকে। কিন্তু সেটা তো ক্লোজড চ্যাপটার। তাহলে এত ভয় পেলেন কেন মহিলার স্বামী?  

Updated By: Dec 9, 2016, 03:21 PM IST
শিশু বিক্রি চক্রে জ়ডিত স্বামী, ২৪ ঘণ্টায় অভিযোগ মহিলার!

ওয়েব ডেস্ক: শিশু বিক্রি চক্রে জ়ডিত স্বামী। চব্বিশ ঘণ্টায় অভিযোগ মহিলার। দাবি, পুলিসের কাছে স্বামীর কীর্তি ফাঁসের কথা বলতেই তাঁকে ঘর ছাড়া করা হয়েছে। পাঠিয়ে দেওয়া হয়েছে নেশামুক্তি কেন্দ্রে। অভিযোগ নিয়ে CID-তে নেশামুক্তি কেন্দ্র। শুরু তদন্ত।রাজ্য জুড়ে সক্রিয় শিশু বিক্রি চক্র। CID-র তদন্তে পর্দা ফাঁস হয়েছে একের পর এক নার্সিংহোম, নেশামুক্তি কেন্দ্রের। এসব খবরের মাঝেই নেশা মুক্তি কেন্দ্রে আনা হয় এক মহিলাকে। তাঁর সঙ্গে কথা বলে চমকে ওঠেন নেশামুক্তি কেন্দ্রের কর্মীরা। মহিলার দাবি, কেষ্টপুরের প্রফুল্ল কাননে স্পেক নামে একটি নার্সিংহোম ছিল তাঁর শ্বশুর বাড়ির। শিশু বিক্রির কারবার চলত সেখান থেকে। কিন্তু সেটা তো ক্লোজড চ্যাপটার। তাহলে এত ভয় পেলেন কেন মহিলার স্বামী?  

আরও পড়ুন সচিন স্টাম্প আউট হয়েছেন টেস্ট কেরিয়ারে একবার, সেটাও বীরুর জন্য!

মহিলা বলছেন, বেহালার বড়দির নার্সিং হোমের ব্যবসার সঙ্গে যুক্ত তাঁর স্বামী।  ভাসুরপো চন্দন সহ আরও একজন। এঁরাই মহিলাকে নেশামুক্তি কেন্দ্রে এনেছেন। মহিলার স্বামী অবশ্য এসব কিছুই মানছেন না। আপাতত বেপাত্তা মহিলার স্বামী। বিষয়টি নিয়ে CID-র দ্বারস্থ হয়েছে নেশামুক্তি কেন্দ্র কতৃপক্ষ। অভিযোগ নিয়ে তত্পর হয়েছে CID-ও।

আরও পড়ুন  মিস্টার পারফেকশনিস্ট নয়, নিজের জন্য অন্য নাম বাঁছলেন আমির!

 

.