প্রেমিকের সাহায্যে সুপারিকিলারকে টাকা দিয়ে স্বামীকে খুন করাতে গিয়ে গ্রেফতার স্ত্রী সহ ৩

Updated By: Apr 27, 2015, 07:45 PM IST
প্রেমিকের সাহায্যে সুপারিকিলারকে টাকা দিয়ে স্বামীকে খুন করাতে গিয়ে গ্রেফতার স্ত্রী সহ ৩

স্বামীকে খুন করতে হবে। এই শর্তে সুপারি কিলারকে টাকা দিয়ে পুলিসের হাতে ধরা পড়ল স্ত্রী ও স্ত্রীর প্রেমিক। দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগর থানার পুলিস স্ত্রী  জবা অধিকারী ও প্রেমিক ননী নস্করকে গ্রেফতার করেছে। গ্রেফতার করা হয়েছে সুপারি কিলার আমিন গাজিকেও।  

জয়নগরের শ্রীকৃষ্ণনগরের বাসিন্দা রাজু অধিকারী রাজ মিস্ত্রির কাজ করেন। বছর ছয়েক আগে তাঁর সঙ্গে বিয়ে হয় জবা অধিকারীর। তাদের সাড়ে চার বছরের এক মেয়ে রয়েছে। অভিযোগ এই জবা অধিকারীই স্বামী রাজু অধিকারীকে খুন করার  জন্য ৪০ হাজার টাকা তুলে দেয় প্রেমিক ননী নষ্করের হাতে। এলাকায় কেবল মিস্ত্রির কাজ করে ননী নষ্কর। সেই সূত্র ধরেই জবার সঙ্গে সম্পর্ক ননীর। ননী রাজু অধিকারীকে খুন করার জন্য সুপারি কিলার আমিন গাজির হাতে চল্লিশ হাজার টাকা তুলে দেয়।

আমিন গাজি ২০ এপ্রিল গোচরণ স্টেশন থেকে অপহরণ করে রাজু অধিকারীকে। কিন্তু খুন না করে রাজুকে জানিয়ে দেয়ে তাঁকে খুন করার জন্য সুপারি দিয়েছে ননি নষ্কর। সুপারি কিলার আমিন গাজি রাজুকে ছেড়েও দেয়। রাজু লুকিয়ে থাকে তাঁর এক আত্মীয়র বাড়িতে। এরই মধ্যে জবা অধিকারী জয়নগর থানায় স্বামী হারিয়ে গেছে বলে মিসিং ডায়রি করে। জামাই হারিয়ে যাওয়ার খবর পেয়ে আসেন জবার বাবা স্বপন হালদার। কিন্তু মেয়ের আচরণে অসংগতি লক্ষ্য করে তাঁর সন্দেহ হয়। জয়নগর থানার পুলিসকে স্বপন হালদার জানান, রাজু নষ্কর নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় তাঁর মেয়ের হাত রয়েছে।

পুলিসি জেরায় সব কথা স্বীকার করে জবা। থানা থেকেই পুলিস জবা কে দিয়ে ফোন করায় ননী নষ্করকে।  জবা ননীকে বলে এলাকা ছেড়ে অন্যত্র পালিয়ে যাওয়ার কথা। ঠিক হয় জয়নগরে সরবেরিয়ায় জবা অপেক্ষ করবে, তাঁকে নিয়ে যাবে ননী। এদিকে পুলিস অটো রিকশা চালক সেজে হাজির থাকে সরবেরিয়া মোড়ে। কথামত ননী ওখানে এলে পুলিস গ্রেফতার করে ননীকে।  বারুইপুরের নোর এলাকা থেকে গ্রেফতার করা হয় আমিন গাজিকে। উদ্ধার করা হয়েছে রাজুকেও।

 

 

 

.