কুলতলিও হাতছাড়া, আলিমুদ্দিনকে রিপোর্টে কী লিখল জেলা কমিটি

কুলতলি পঞ্চায়েত সমিতি যে হাতছাড়া হচ্ছে। সে খবর আগেই ছিল জেলা সিপিএম নেতাদের কাছে। তবে কয়েকজন নেতা চলে যাওয়া মানেই সমর্থকরা মুখ ফেরানো নয়। এই মর্মেই আলিমুদ্দিনে রিপোর্ট পাঠিয়েছে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সিপিএম।

Updated By: Aug 14, 2016, 04:27 PM IST
কুলতলিও হাতছাড়া, আলিমুদ্দিনকে রিপোর্টে কী লিখল জেলা কমিটি

ওয়েব ডেস্ক: কুলতলি পঞ্চায়েত সমিতি যে হাতছাড়া হচ্ছে। সে খবর আগেই ছিল জেলা সিপিএম নেতাদের কাছে। তবে কয়েকজন নেতা চলে যাওয়া মানেই সমর্থকরা মুখ ফেরানো নয়। এই মর্মেই আলিমুদ্দিনে রিপোর্ট পাঠিয়েছে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সিপিএম।

আরও পড়ুন-কী অঙ্কে কুলতলি বামেদের থেকে ছিনিয়ে নিল তৃণমূল

দলে যে ঘুণ ধরেছে গত কয়েক দিনে তা বারবার বলছিলেন সিপিএমের নেতারা। এও বলছিলেন  দলে অনেক এমন লোক রয়েছেন যাদের থাকার কথা নয়।

দল ছাড়ার হিড়িক
নেতাদের এই আশঙ্কাই সত্যি হয়েছে। গত কয়েক পর পর সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার ঘটনা ঘটেছে। এ তালিকায় সর্বশেষ সংযোজন অবশ্যই কুলতলি। শুক্রবারই কুলতলি পঞ্চায়েত সমিতির তেরো জন বাম সদস্য তৃণমূলে যোগ দিয়েছেন।

কুলতলিতে ভাঙন
কী বলছে সিপিএম?

আলিমুদ্দিনে রাজ্য নেতাদের রিপোর্ট দিল দক্ষিণ চব্বিশ পরগনা জেলা সিপিএম।

এই দলবদলে আদৌ অবাক হননি জেলার নেতারা। এদের সম্পর্কে আগেই রিপোর্ট পেয়েছিল জেলা কমিটি। ভোটেও এই পঞ্চায়েত সমিতি সদস্যরা সেভাবে কাজ করেননি। সিপিএম নেতারা বলছেন, প্রলোভনের ফাঁদে পা দিয়ে যাঁরা দল ছাড়ছেন তাঁরা চলে যাওয়াই ভাল। এরা দল ছাড়ার মানে এই নয় যে সমর্থকরাও সবাই মুখ ঘুরিয়ে নেবেন।

দিন ঠিক না হলেও কুলতলিতে  বড় সভা করার পরিকল্পনা নিয়েছে সিপিএম। দলের জেলা নেতৃত্বের মতে এই অংশটা দল ছাড়ায় আদতে বেনো জল বেরিয়ে যাওয়। এতে আদতে নাকি সিপিএমেরই লাভ হয়েছে।

.