হস্টেল ফি বৃদ্ধির প্রতিবাদে বিশ্বভারতীতে বিক্ষোভ পড়ুয়াদের

ছাত্রছাত্রীদের বিক্ষোভে ফের বিশ্বভারতী উত্তাল। পড়ুয়ারা এবার প্রোক্টরের পদত্যাগের দাবিতে সরব। এই দাবিতেই বৃহস্পতিবার দুপুর তিনটে থেকে সহ উপাচার্য, রেজিস্ট্রার, প্রোক্টর সহ আধিকারিকরা ঘেরাও হয়ে রয়েছেন। প্রোক্টর ইস্তফা না দেওয়া পর্যন্ত ঘেরাও চলবে বলে ছাত্রছাত্রীরা জানিয়েছেন।

Updated By: Jul 17, 2015, 09:00 AM IST
হস্টেল ফি বৃদ্ধির প্রতিবাদে বিশ্বভারতীতে বিক্ষোভ পড়ুয়াদের

ওয়েব ডেস্ক: ছাত্রছাত্রীদের বিক্ষোভে ফের বিশ্বভারতী উত্তাল। পড়ুয়ারা এবার প্রোক্টরের পদত্যাগের দাবিতে সরব। এই দাবিতেই বৃহস্পতিবার দুপুর তিনটে থেকে সহ উপাচার্য, রেজিস্ট্রার, প্রোক্টর সহ আধিকারিকরা ঘেরাও হয়ে রয়েছেন। প্রোক্টর ইস্তফা না দেওয়া পর্যন্ত ঘেরাও চলবে বলে ছাত্রছাত্রীরা জানিয়েছেন।

হস্টেলের মাসিক ফি বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সরগরম বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়। ছাত্রছাত্রীদের বক্তব্য, বেহাল হস্টেল পরিষেবার উন্নতি না করে ফি বৃদ্ধি তাঁরা মানবেন না। এই ইস্যুতে বৃহস্পতিবার দুপুর থেকে শুরু হয় বিক্ষোভ। প্রোক্টরের কাছে স্মারকলিপি দিতে যান ছাত্রছাত্রীরা। অভিযোগ, সেসময় প্রোক্টর ডক্টর সমিত রায় তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন।

সেসময় প্রোক্টরের ঘরে ছিলেন সহ উপাচার্য স্বপন দত্ত, রেজিস্ট্রার, অধ্যাপক ডি গুণশেখরণ, প্রাক্তন রেজিস্ট্রার ডক্টর  মনিমুকুট মিত্র সহ আরও কয়েকজন আধিকারিক। সকলকেই দুপুর তিনটে থেকে ঘেরাও করে রাখে ছাত্রছাত্রীরা।

.